Home> বিনোদন
Advertisement

Indian Idol 12: Pawandeep নয় Arunita-ই যোগ্য বিজয়ী, সোশ্যাল মিডিয়ায় তরজা তুঙ্গে

গ্র্যান্ড ফিনালেতেও বিতর্ক পিছু ছাড়ল না এই রিয়ালিটি শোয়ের। 

Indian Idol 12: Pawandeep নয় Arunita-ই যোগ্য বিজয়ী, সোশ্যাল মিডিয়ায় তরজা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন: বিগত ১১টা সিজনের তুলনায় এবছরের ইন্ডিয়ান আইডল(Indian Idol Season 12) ছিল অনেক বেশি বিতর্কিত। প্রায় প্রত্যেক এপিসোডেই কোনও না কোনও কারনে বিতর্কের মুখে পড়েছে এই রিয়ালিটি শো। গ্র্যান্ড ফিনালেতেও সেই বিতর্ক পিছু ছাড়ল না। এই বছর এই শো জিতেছেন উত্তরাখন্ডের ছেলে পবনদীপ রাজন (Pawandeep Rajan)। নেটিজেনদের মতে পবনদীপের থেকে অনেক ভালো গান বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল(Arunita Kanjilal), তাহলে অরুনিতাকে দ্বিতীয় করে কী করে এই রিয়ালিটি শোয়ের টাইটেল তুলে দেওয়া হল পবনদীপের হাতে!

আরও পড়ুন:Bigg Boss OTT: এবার পক্ষপাতিত্বের অভিযোগ সঞ্চালক Karan-এর বিরুদ্ধে

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভের অন্যতম বড় বিতর্ক ছিল পবনদীপ ও অরুনিতার নকল প্রেম কাহিনি। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কও কম হয়নি। এবার গ্র্যান্ড ফিনালেতে অরুনিতার বদলে কী করে জিতলেন পবনদীপ সেই নিয়েই চটেছেন অরুনিতার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে অনেকেই লিখেছেন এই শোয়ের বিজয়ী অরুনিতা ছাড়া আর কেউ হওয়ার যোগ্য নয়। কেউ কেউ লিখেছেন, গানের পারদর্শীতায় অরুনিতাকে টেক্কা দেওয়া পবনদীপের পক্ষে অসম্ভব। তবে যাঁদের নিয়ে ফ্যানেদের মধ্যে এতো ঝামেলা তাঁরা কিন্তু দুজন দুজনের পাশেই রয়েছেন। পবনদীপের জয়ের পর তাঁকে প্রথম শুভেচ্ছা জানান অরুনিতা। এমনকি অরুনিতাকে নিজের পরিবারের অংশও বলেছেন পবনদীপ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More