Home> বিনোদন
Advertisement

Arijit Singh: শ্রোতাদের প্রতিক্রিয়া কেমন হবে বুঝেও কেন গাইলেন ‘পাসুরি নু'? উত্তরে ফের মন জিতলেন অরিজিৎ

Pasoori Nu: মুক্তির পর থেকে কটাক্ষের মুখে অরিজিতের নয়া গান পাসুরি নু। এই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া অরিজিতের ফ্যানেদের। এমনকী এই গান নিয়ে চলছে তরজাও। অবশেষে এই বিষয়ে ফ্যানেদের শান্ত করতে মুখ খুললেন অরিজিৎ।

Arijit Singh: শ্রোতাদের প্রতিক্রিয়া কেমন হবে বুঝেও কেন গাইলেন ‘পাসুরি নু'? উত্তরে ফের মন জিতলেন অরিজিৎ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার মুক্তি পেয়েছে পাকিস্তানি গান(Pakistani Song) পাসুরির(Pasoori) বলিউড রিমেক ‘পাসুরি নু’(Pasoori Nu)। অরিজিনাল গানের কিছু কথা ও সুর এক রেখে তার সঙ্গে যোগ করা হয়েছে নয়া লিরিক্স। গানটি গেয়েছেন অরিজিৎ সিং(Arijit Singh) ও তুলসী কুমার(Tulsi Kumar)। এই রিমেক ভার্সনটি ব্যবহার করা হয়েছে কার্তিক আরিয়ান(Kartik Aaryan) ও কিয়ারা আডবানী(Kiara Advani) অভিনীত ছবি ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে। তবে গানটি রিলিজের পর থেকেই কটাক্ষের মুখে পড়েছেন গানের মেকার্সরা। এমনকী অরিজিৎ কেন গানটি গাইতে রাজি হলে তা নিয়েও প্রশ্ন তুলেছে অনেকে।

আরও পড়ুন- Disha Patani: ভাইরাল দিশা পাটানির প্রথম অডিশনের ভিডিয়ো, ১৯ বছরের অভিনেত্রীকে দেখে চেনা দায়!

সোমবার অরিজিতের আনভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে একগুচ্ছ টুইট করা হয়েছে, যার বেশ কয়েকটি স্ক্রিনশট ভাইরাল। টুইটারে এই অ্যাকাউন্টকে ট্যাগ করে এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, কেন তিনি চুক্তিতে স্বাক্ষর করেছেন? জবাবে গায়ক লেখেন, ‘এই গানের পারিশ্রমিক বঞ্চিত বাচ্চাদের জন্য তৈরি স্কুলের বার্ষিক তহবিলে দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্মাতা। যা খুব গুরুত্বপূর্ণ। তাই ভাবলাম একটু নয় গালি খেলাম।’ অরিজিতের এই মহানুভবতা দেখে মুগ্ধ নেটপাড়া।

fallbacks

পাশাপাশি আরও বেশ কয়েকটি ইস্যু নিয়ে কথা বলেন অরিজিৎ। তিনি লেখেন ‘সঙ্গীতপ্রেমী হিসেবে মানুষ কখনও চান না একজন শিল্পীকে নীচে নামিয়ে আনতে। বুঝুন এই সব প্রোপাগান্ডা। বরং ইন্ডাস্ট্রি তাদের সুবিধা অনুযায়ী একজন শিল্পী তৈরি করে এবং ভাঙে। আমরা লড়াই করি কারণ ওরা এটাই চায়।’ পাসুরি নু মুক্তি পাওয়ার পরে যেভাবে নেটপাড়ায় নেটিবাচক কমেন্ট করা হচ্ছে তা উল্লেখ করে এক ভক্ত লেখেন, ‘আমি জানি আপনি পসুরি নু গানের প্রতিক্রিয়ায় কষ্ট পেয়েছেন। আপনি রিমেক গান গাওয়ার জন্য নিজেকে দোষী ভাববেন না। লোকেরা তুলনা করতে ভালোবাসে। তবে বিশ্বাস করুন গানটির অন্য অর্থ রয়েছে এবং এটি সত্যিই খুব ভালো।’ সেই ট্যুইটের উত্তরে অরিজিৎ লিখলেন, ‘না না, আমি সবসময়ই জানতাম এর প্রতিক্রিয়া এরকমই হবে। এবং আমি মোটেও দুঃখিত নই।’

আরও পড়ুন- Arijit Singh: শেষরক্ষা করতে পারলেন না অরিজিৎ সিং, 'পাসুরি' রিমেক শুনে মনখারাপ ফ্যানেদের...

আরেকটি ট্যুইটে অরিজিৎ তাঁর ফ্যানেদের উদ্দেশ্যে লেখেন, ‘সবার একটা কথা বোঝা উচিত। সঙ্গীত এমন একটা জিনিস যা যুদ্ধও থামিয়ে দিতে পারে। আমরা এখানে ঠিক তার উল্টোটা করছি। নিজের চোখ খোলা রাখ। সোশ্যাল মিডিয়ার চক্করে পড়ো না।’ তিনি আরও লেখেন, ‘শেষে একটাই কথা বলব। শ্রেয়া ঘোষাল কিংবদন্তি, দয়া করে ওঁকে অপমান করো না। সোনু নিগম আমার আইডল, আমাকে ওঁর সঙ্গে তুলনা করবেন না। কেকে আমার মেন্টর, আমি ওঁর থেকে গানের ইমোশন শিখেছি। মোহিত চৌহান(বাবাজি)যাঁকে দেখে শিখি। আতিফ আসলামকে ভালোবাসি। আর শেষ কথা, আমাকে ভালোবেসে অন্যদের সঙ্গে ঝগড়া করো না।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More