Home> বিনোদন
Advertisement

মুক্তি পেয়েছে 'আনোয়ার কা আজব কিসসা', কেমন ছিল ছবিতে কাজ করার অভিজ্ঞতা? খোলামেলা অমৃতা

 ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলার অমৃতা চট্টোপাধ্যায়।

মুক্তি পেয়েছে 'আনোয়ার কা আজব কিসসা', কেমন ছিল ছবিতে কাজ করার অভিজ্ঞতা? খোলামেলা অমৃতা

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ৭ বছর আগে 'আনোয়ার কা আজব কিসসা' বানিয়েছিলেন পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত। অবশেষে, এত বছর পর আজ (২০ নভেম্বর ২০২০) 'ইরোজ নাও'তে মুক্তি পেয়েছে ছবিটি। ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও পঙ্কজ ত্রিপাঠি। ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলার অমৃতা চট্টোপাধ্যায়।

শুক্রবার 'আনোয়ার কা আজব কিসসা' মুক্তির পর Zee ২৪ ঘণ্টার ফেসবুক লাইভে শর্মিষ্ঠা গোস্বামী চট্টোপাধ্যায়ের সঙ্গে আড্ডা দিলেন অমৃতা। কলেজ জীবনে থাকাকালীন এই ছবিতে কাজ করেছিলেন অমৃতা। যাদবপুর বিশ্ববিশ্ববিদ্যালয়ে পড়াকালীনই এই ছবিতে কাজ করার সুযোগ এসেছিল তাঁর কাছে। এরপর হাজরার একটি পুরনো বাড়িতে পছন্দের অভিনেতা নওয়াজ ও পরিচালকের বুদ্ধদেব দাশগুপ্তের সঙ্গে শ্যুটিংয়ের অভিজ্ঞতা ঠিক কেমন ছিল অমৃতার? এমনই ছবি সংক্রান্ত নানান কথা চলুন শুনে নেওয়া যাক অমৃতা চট্টোপাধ্যায়ের কাছেই...

আরও পড়ুন-নজরুলের গানে নারীদের জাগরণের বার্তা নিয়ে হাজির সুস্মিতা আনিস এবং অর্ণব

আরও পড়ুন-৪০তম জন্মদিনটা কীভাবে কাটালেন? Zee 24 ঘণ্টার সঙ্গে খোলামেলা আড্ডায় আবীর

প্রসঙ্গত ছবিটি এতদিন পর মুক্তি পেলেও এর আগে একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। ছবিতে মহম্মদ আনোয়ারের ভূমিকায় অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পঙ্কজ ত্রিপাঠী অভিনয় করেছেন অমলের ভূমিকাতে। অনন্যা চট্টোপাধ্যায় রয়েছেন মালিনীর ভূমিকায়, নিহারিকা সিং আয়েষার ভূমিকায়, মাসুদ আখতার রয়েছেন খলিলের চরিত্র এবং অমৃতা চট্টোপাধ্যায় রয়েছেন নাফিসার চরিত্রে। ছবিতে রয়েছেন তাপস পালের মেয়ে সোহিনী পাল। তাঁর চরিত্রের নাম সুধা।

Read More