Home> বিনোদন
Advertisement

Virat Kohli-Anushka Sharma: মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে, ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা?

 কৌতুহলী নেটিজেনদের প্রশ্ন ফের কি তবে মা হচ্ছেন অনুষ্কা শর্মা?

Virat Kohli-Anushka Sharma: মালদ্বীপ থেকে ফিরেই হাসপাতালে, ফের অন্তঃসত্ত্বা অনুষ্কা?

নিজস্ব প্রতিবেদন : সবে মাত্র মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে মুম্বইয়ে ফিরেছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। শহরে ফিরেই মঙ্গলবার সকাল সকাল কোকিলাবেন হাসপাতালে পৌঁছেছিলেন বিরাট ঘরণী। বিরাট-অনুষ্কার (Virushka) হাসপাতালে যাওয়ার ছবি ও ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে নতুন গুঞ্জন। কৌতুহলী নেটিজেনদের প্রশ্ন ফের কি তবে মা হচ্ছেন অনুষ্কা শর্মা?

নেটদুনিয়ায় বিরাট-অনুষ্কার যে ছবি ও ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, তাতে বিরাটকে সাদা ক্যাজুয়াল টি-শার্ট ও অনুষ্কাকে হলুদ রঙের স্ট্রাইপ টপে দেখা যাচ্ছে। তবে এদিন অনুষ্কাকে মেকআপ ছাড়া কিছুটা ফ্যাকাসে চেহারাতেই দেখা গেল। এই ছবি দেখে কৌতুহলী নেট জনতার প্রশ্ন 'তবে কি নতুন কোনও সুখবর আসছে?' কেউ লিখেছেন, 'নিশ্চয় ভামিকার খেলার সঙ্গী আসতে চলেছে!' 

আরও পড়ুন-জুতো পরে মন্দিরের ঘণ্টা বাজিয়ে বিতর্কে রণবীর, উঠল বয়কট বলিউডের ডাক

তবে নাহ, যাঁদের মনে এমন প্রশ্ন উঠছে তাঁদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা নন। সূত্রের খবর, খুব শীঘ্রই 'চাকদা এক্সপ্রেস' বলে একটি ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা শর্মা। যে কোনও ছবিতে স্পোর্টসম্যানের ভূমিকায় অভিনয় করাটা মোটেও সহজ কাজ নয়। সেকারণে ফিজিওথেরাপিস্ট-এর পরামর্শ নিতেই হাসপাতালে পৌঁছেছিলেন অনুষ্কা শর্মা। প্রসঙ্গত, 'চাকদা এক্সপ্রেস' ছবির পরিচালক একজন বাঙালি, নাম প্রসিত রায়। অনুষ্কা অবশ্য ইতিমধ্যেই ছবির জন্য বল হাতে প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন। আর এই ছবির বিষয় যখন ক্রিকেট, সেক্ষেত্রে অনুষ্কা তাঁর হাবি বিরাট কোহলির সহায়তা পাবেন, সেটাই আশাতীত।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

 

Read More