Home> বিনোদন
Advertisement

Ankush-Oindrila: 'বিয়েটা হবে কি না জানি না'! প্রেমিকার ঠোঁটে-ঠোঁট রেখে প্রেমিকের পোস্টে জল্পনা

Ankush-Oindrila On Promise Day 2023:  প্রেমের সপ্তাহে ১১ ফেব্রুয়ারি, অর্থাৎ আজ একে-অপরকে প্রতিশ্রুতি দেওয়ার দিন। মনের মানুষের সঙ্গে আজীবন জুড়ে থাকব বলার দিন। আর এমন দিনেই টলিপাড়ার প্রিয় কাপলের পোস্ট ঘিরে বাড়ল জল্পনা। অভিনেতা অঙ্কুশ হাজরা তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে আবেগমাখা ছবি শেয়ার করলেন। আর অঙ্কুশ পোস্টের শুরুতেই লিখে দিলেন, 'কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না...'

Ankush-Oindrila: 'বিয়েটা হবে কি না জানি না'! প্রেমিকার ঠোঁটে-ঠোঁট রেখে প্রেমিকের পোস্টে জল্পনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে'.... ক্যালেন্ডার বলছে আজ ফেব্রুয়ারির ১১ তারিখ। মানে প্রেমের মাস এগারো দিনে পা দিয়ে ফেলেছে ইতিমধ্যেই। আর ঠিক তিনদিন পরেই ভ্যালেন্টাইন'স ডে (Valentine’s Day 2023)। বাঙালির প্রিয় প্রেম দিবসেই কিন্তু ৩৪ বছরে পা দেবেন টলি তারকা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। দুয়ারেই তাঁর জন্মদিন (Ankush Hazra's Birthday) প্রেমদিবসের আগের ছ'দিন থেকে শুরু হয়ে ভ্যালেন্টাইন'স উইক (Valentine Week 2023)। ৭ ফেব্রুয়ারি রোজ ডে (Rose Day), ৮ ফেব্রুয়ারি (Propose Day), ৯ ফেব্রুয়ারি চকোলেট ডে (Chocolate Day), ১০ ফেব্রুয়ারি টেডি ডে (Teddy Day) পার করে আজ প্রমিস ডে (Promise Day)। আগামিকাল হাগ ডে (Hug Day), তারপরের দিন চুম্বন দিবস (Kiss Day) এবং ১৪ ফেব্রুয়ারি কাঙ্খিত ভি-ডে (Valentine’s Day)। প্রমিস ডে অর্থাৎ প্রতিশ্রুতি দেওয়ার দিনেই অঙ্কুশ তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে (Oindrila Sen) নিয়ে (Ankush-Oindrila) আদর মাখা আবেগি পোস্ট করলেন ফেসবুকে। যা কার্যত ভাইরাল হয়ে গেল। 

আরও পড়ুন: Projapoti: ‘পাঠান’ ঝড়ের মাঝেই নয়া রেকর্ড গড়ল দেবের ‘প্রজাপতি’...

টলিপাড়ার অত্যন্ত প্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। শনিবার অঙ্কুশ ফেসবুকে ঐন্দ্রিলার ঠোঁটে-ঠোঁট রেখে একটি ছবি পোস্ট করেন। নায়িকার জন্য নায়ক লেখেন,'কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ই February আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড়ো উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।'  অঙ্কুশ প্রায়শই ঐন্দ্রিলাকে নিয়ে নানা মজার পোস্ট করে মাতিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এদিন তিনি সম্পর্কের গভীরতা বুঝিয়ে দেওয়ার সঙ্গেই বলে দেন যে, তাঁর জীবনে ঐন্দ্রিলার চেয়ে বড় উপহার আর কিছু হতে পারে না। বোঝাই যাচ্ছে যে, অঙ্কুশ ' বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না'  লিখেছেন নিছকই মজা করে। অঙ্কুশকে ফেসবুকে ৫.২ মিলিয়ন মানুষ ফলো করেন। ঐন্দ্রিলাকে করেন ৫.৮ মিলিয়ন মানুষ। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত এই পোস্টটি ৪৫ হাজারেরও বেশি মানুষের রিয়াক্ট পেয়েছে। লাইক-লাভ এবং হাহা মিলিয়েই। ২৭০০ মানুষ এই লাভবার্ডকে নিয়ে তাঁদের যা বক্তব্য, তা বলেছেন। শেয়ার করেছেন ১৪৮ জন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More