Home> বিনোদন
Advertisement

বিয়ে করছেন না Ankush-Oindrila, কঠিন পরিস্থিতিতে নায়ক-নায়িকার মত বদল

কঠিন পরিস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসছেন না টলিউডের লভ-বার্ডস

বিয়ে করছেন না Ankush-Oindrila, কঠিন পরিস্থিতিতে নায়ক-নায়িকার মত বদল

নিজস্ব প্রতিবেদন: টলিউডের লভ বার্ডস অঙ্কুশ-ঐন্দ্রিলা। দশ বছরে পা দিল দুজনের লভ লাইফ। অঙ্কুশের জন্মদিনের দিনই দুজনে দশ বছরের সম্পর্ককেও সেলিব্রেট করেছেন। এই বছরই বিয়ের প্ল্যানিং ছিল দুজনের। টলিউডে প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে কাজও করলেন দুজনে। ম্যাজিক ছবির প্রমোশনেই অঙ্কুশ জানিয়েছিলেন, এই বছরই বিয়েটা সেরে ফেলবেন। কিন্তু বাধ সাধল করোনা। কঠিন পরিস্থিতিতে বিয়ের পিঁড়িতে বসছেন না অঙ্কুশ।

আরও পড়ুন:বোল্ড ফোটোশুটে ঝড় তুললেন নুসরত, ফের যশের সঙ্গে তাঁর পার্টির ছবি ভাইরাল

সম্প্রতি এই প্রসঙ্গে অঙ্কুশের সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান, 'দশ বছর হল আমরা সম্পর্কে আছি। ইচ্ছে ছিল ডিসেম্বরে বিয়েটা সেরে ফেলব। কিন্তু এই কঠিন পরিস্থিতি যেখানে কাছের লোককে হারাচ্ছেন সকলে এই সময় বিয়ের প্রস্তুতি নেওয়াও কঠিন। আমরা সবসময় পরিবারের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নিই। এখন সবচেয়ে বড় সমস্যা এই পরিস্থিতিতে কোনও বড় অনুষ্ঠান করা যাচ্ছে না, প্রচুর কিছু কম্প্রোমাইজ করতে হচ্ছে, আমি বা ঐন্দ্রিলা কেউই সেটা চাই না। নিমন্ত্রিতদের সংখ্যাটা ৫০ জনের মধ্যে রাখা আমাদের কাছে নেক্সট টু ইমপসিবল। আমরা বাছতে পারব না, আর বেছে নিলেও যাঁদের নিমন্ত্রণ করব না তাঁদের খারাপ লাগবে, তাঁরা ভাববেন যে আমি পঞ্চাশ জনের মধ্যে থাকলাম না। তাই এই বছরটা অপেক্ষা করে যাই, আমাদের অত তাড়া নেই।'

fallbacks

প্রথম বার লকডাউনের সময় ঐন্দ্রিলা অঙ্কুশের বাড়িতে আটকে গিয়েছিলেন। সেখানেই ছিলেন বেশ কিছুদনি। সঙ্গে ছিলেন তাঁর মাও। বেশকিছু ঝলক তাঁদের সোশ্য়াল মিডিয়ায় আমরা দেখেছি। নিয়মিত ভিডিও পোস্ট করে দর্শকদের আনন্দ দিতেন তাঁরা। এরপর পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় একসঙ্গেই নতুন ফ্ল্যাটে শিফট করেছিলেন দুজনে। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলাও। সুস্থ হয়ে বাড়িতে ফিরতেই আক্রান্ত হন অঙ্কুশের মা। আপাতত সুস্থ আছেন পরিবারের সকলেই। তবে মন খারাপ ঘিরে রয়েছে তাঁদের। অন্ধকার কেটে আলোর দিশা নিয়ে নতুন জীবনে পা রাখবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Read More