Home> বিনোদন
Advertisement

Ankita Lokhande: 'প্রযোজকের সঙ্গে শুতে হবে...' কাস্টিং কাউচের বিস্ফোরক অভিযোগ অঙ্কিতার

Ankita Lokhande: জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে দক্ষিণী প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে, অভিনেত্রী বলেন যে যখন তাঁর বয়স ১৯, তখন এক প্রযোজক তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করতে চেয়েছিলেন। 

Ankita Lokhande: 'প্রযোজকের সঙ্গে শুতে হবে...' কাস্টিং কাউচের বিস্ফোরক অভিযোগ অঙ্কিতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) দক্ষিণী প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে, অভিনেত্রী বলেন যে যখন তাঁর বয়স ১৯, তখন এক প্রযোজক তাঁর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক করতে চেয়েছিলেন। 

সেই সাক্ষাৎকারে, অঙ্কিতা তাঁর কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করেন। যখন তিনি তাঁর কেরিয়ারের শুরুতে পুরো দমে অডিশন দিচ্ছেন এবং কাজ খুঁজছিলেন।

আরও পড়ুন: Tripti Dimri: রণবীরের সঙ্গে যৌনতায় মত্ত তৃপ্তি, 'অ্যানিমাল' দেখে অস্বস্তিতে অভিনেত্রীর বাবা-মা

৩৯ বছর বয়সী এই অভিনেত্রী জানান, 'ম্যায় সাউথ ফিল্ম কে লিয়ে অডিশন দিয়া থা। মুঝে কল আয়া কি আপ সাইন করনে আ জাও। ম্যায় বহোত খুশ থি, তো ম্যায় আপনি মা কো বোলা মেন সাইন কার কে আতি হু। মুঝে ভি। ডাউট থা কি ইতনি আসানি সে ক্যাসে হুয়া?' যার বাংলা সংস্করণ , আমি একটি সাউথ ফিল্মের জন্য অডিশন দিয়েছিলাম। তারপর ফোন আসে এবং তারা আমাকে এসে সাইন করতে বলেছিল। আমি খুব খুশি হয়েছিলাম এবং নিজের মা-কে বলি আমি সাইন করে আসছি। কিন্তু আমি অবাক হয়েছিলাম কিভাবে আমি এত সহজে প্রজেক্টের জন্য নির্বাচিত হলাম।' 

কারোর নাম না নিয়েই অঙ্কিতা আরও বলেন, 'যখন আমি সাইন করতে যাই, তখন তারা শুধু ভিতরে আমাকে যেতে বলে। আর আমার কোঅর্ডিনেটরকে বাইরে অপেক্ষা করতে বলে। আমাকে বলা হয়, আপনাকে একটু আপস করতে হবে, আর আমার বয়স তখন মাত্র ১৯ ছিল। তখন আমি হিরোইন হওয়ার জন্য পাগল ছিলাম।'

আরও পড়ুন: Anant Ambani Wedding: অনন্ত আম্বানির প্রিওয়েডিংয়ে রিহানা! পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন...

'আমি তখন বুদ্ধি করে আবার জিজ্ঞাসা করলাম, তখন আমাকে বলা হয়, আপনাকে প্রযোজকের সঙ্গে শুতে হবে। আমি তখন বললাম, আমার মনে হয় যে আপনার প্রযোজকের প্রতিভার দরকার নেই। তাঁর শুধু একটি মেয়েকে শারীরিক সম্পর্কের জন্য দরকার। আর আমি সেই মেয়ে নই। এই বলে আমি চলে আসি।'

২০০৯ সালে একতা কাপুরের জনপ্রিয় টেলিভিশন শো 'পবিত্র রিস্তা'-তে অর্চনার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এই শো থেকেই অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন। এমনকি বেশ কয়েক বছর ধরে শোটি ব্যাপকভাবে চলতে থাকে। 

ডেইলি সোপের সাফল্যের পর বড় পর্দায় রাখেন অঙ্কিতা। ২০১৯ সালে, কঙ্গনা রানাউতের ছবি 'মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি' দিয়ে তিনি বলিউডে ডেবিউ দেন। এছাড়াও তিনি শ্রদ্ধা কাপুর এবং টাইগার শ্রফের 'বাঘি ৩' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। 

আরও পড়ুন: Exclusive| Pallavi Dey Death Case: দেড় বছর পেরোল, অকালে ঝরে যাওয়া পল্লবী কি বিচার পেলেন?

বিগ বস সিজন ১৭ তিনি প্রতিযোগী হিসাবে আসেন। শো-তে তাঁর স্বামী ভিকি জৈনকেও দেখা যায়। বিগ বস হাউসে অঙ্কিতা-ভিকির সম্পর্ক লাইমলাইটে থাকে। সম্প্রতি অভিনেত্রীকে, রণদীপ হুডার সঙ্গে বহু প্রতীক্ষিত ছবি 'বীর সাভারকার'এ দেখা যাবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More