Home> বিনোদন
Advertisement

Anirban Bhattacharya: অনির্বাণের ফ্যানেদের জন্য মনখারাপের খবর, বড় ঘোষণা অভিনেতার...

Anirban Bhattacharya as Byomkesh: পুজোয় বড়পর্দা থেকে ওটিটি, সর্বত্রই অনির্বাণ ভট্টাচার্যের বিচরণ, আর তাতেই আনন্দে আত্মহারা তাঁর ফ্যানেরা। তবে এর মাঝেই দুঃসংবাদ শোনালেন অভিনেতা। আর তাতেই মনখারাপ ফ্যানেদের।

Anirban Bhattacharya: অনির্বাণের ফ্যানেদের জন্য মনখারাপের খবর, বড় ঘোষণা অভিনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর আগে ভক্তদের জন্য এক মনখারাপের খবর শেয়ার করলেন অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya)। এই পুজোয় ফ্যানেদের জোড়া উপহার দিতে চলেছেন অভিনেতা। একদিকে বড়পর্দায় মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘দশম অবতার’ তো অন্যদিকে ওটিটিতে আসছে ‘দুর্গরহস্য’। আরও একবার ব্যোমকেশ হয়ে আসছেন তিনি। তবে এরই মাঝে ফ্যানেদের জন্য মনখারাপের খবর জানালেন অনির্বাণ।

আরও পড়ুন- Jeet: দেবীপক্ষে পরিবারে নয়া অতিথি, ফের বাবা হলেন জিৎ...

বুধবার দুর্গরহস্যের প্রচারে সাংবাদিকদের মুখোমুখি হন সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার। সৃজিত জানান যে ‘বেস্ট টিম নিয়েই ব্যোমকেশ করতে চেয়েছিলাম। তাই হয়েছে’। পাশাপাশি সৃজিতের প্রশংসা পেয়ে পর্দার সত্যবতী জানালেন তাঁর আনন্দের কথা। সবাই শেয়ার করে নিলেন তাঁদের অভিজ্ঞতার কথা। সেই মঞ্চ থেকেই অনির্বাণ জানালেন যে এবার ব্যোমকেশকে বিদায় জানাবেন অনির্বাণ।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

কেন এই সিদ্ধান্ত? তা খোলসা করে অভিনেতা বলেন, ‘দুর্গরহস্য করার পর আমার মনে হল যে আমার অভিনেতা হিসাবে কিছু সীমাবদ্ধতা আছে। সব অভিনেতারই তো কিছু সীমাবদ্ধতা থাকে, কল্পনা করার, এক্সপ্লোর করার সীমাবদ্ধতা। আমি দুর্গরহস্য নিয়ে ১৪টি গল্পে অভিনয় করলাম। আমি ভেবে দেখলাম যে আমার পুরো ব্যোমকেশ সমগ্র পড়া হয়ে গেছে। আমার মনে হল যে ব্যোমকেশ মানুষটার ভেতর থেকে নতুন কিছু তুলে আনা আমার পক্ষে সম্ভব নয়। তাই এখন এক অভিনেতাকে দরকার যে ব্যোমকেশের অচেনা দিক, অর্থাৎ যা এখনও দর্শক সাক্ষ্য করেনি সেরকম কারোর কাছে এই চরিত্রটি যাওয়া উচিত। আমার সীমাবদ্ধতায় ব্যোমকেশ হয়ে যা যা কিছু দর্শকের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল, আমার মনে হয় তা আমি করেছি। আমার ভান্ডার শেষ’।

আরওপড়ুন- 25 years of Kuch Kuch Hota Hai: 'প্যায়ার দোস্তি হ্যায়', 'কুছ কুছ হোতা হ্যায়' ২৫ বছর উদযাপনে কেন নেই কাজল?

তবে শেষ হচ্ছে না ব্যোমকেশ। আরও গল্প নিয়ে ফিরবেন তিনি। তবে এবার সেই চরিত্রে দেখা যাবে অন্য কোনও অভিনেতাকে। তবে কে সেই অভিনেতা, তা এখনও খোলসা করেননি তাঁরা কেউই। অনির্বাণের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

Read More