Home> বিনোদন
Advertisement

৫ এপ্রিল ফের মুক্তি পাচ্ছে ভবিষ্যতের ভূত

গত ১৫মার্চ, শুক্রবার অবিলম্বে 'ভবিষ্যতের ভূত'-এর প্রদর্শন শুরু করার জন্য রাজ্য সরকারকে নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট।

৫ এপ্রিল ফের মুক্তি পাচ্ছে ভবিষ্যতের ভূত

রণিতা গোস্বামী

বাংলা সিনেমাপ্রেমী দর্শকদের জন্য সুখবর। আগামী ৫ এপ্রিল দেশজুড়ে ফের একবার মুক্তি পেতে চলেছে পরিচালক অনীক দত্তর ছবি 'ভবিষ্যতের ভূত'। শুক্রবার Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে ছবির প্রযোজক বিলি চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিই এই খবরের সত্যতা স্বীকার করে নেন। 

প্রযোজক বিলি চট্টোপাধ্যায় জানান, ''৫ এপ্রিল শুধু কলকাতার বেশিরভাগ প্রেক্ষাগৃহতেই ছবিটি মুক্তি পাবে। পাশাপাশি, ছবিটি দেশের বিভিন্ন প্রান্তে, যেমন মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু সহ বিভিন্ন শহরের প্রেক্ষাগৃহগুলিতে মুক্তি পাবে। ছবিটি কলকাতাতে বন্ধ করে দেওয়া হলেও এটি আমেরিকা, অস্ট্রেলিয়া ও ইউরোপের বেশকিছু দেশগুলিতে ছবিটি প্রদর্শিত হচ্ছে। ''

আরও পড়ুন-মালাইকার সঙ্গে ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বনি কাপুর

আরও পড়ুন-একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর আলিয়া!

গত ১৫মার্চ, শুক্রবার অবিলম্বে 'ভবিষ্যতের ভূত'-এর প্রদর্শন শুরু করার জন্য রাজ্য সরকারকে নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় ও হেমন্ত গুপ্তার বেঞ্চ স্পষ্ট জানিয়ে দেয় কোনও ভাবেই ভবিষ্যতের ভূতের প্রদর্শন বন্ধ করা যাবে না। শীর্ষ আদালতের তরফে রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিব ও ডিজিকে এবিষয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়। প্রয়োজনে প্রেক্ষাগৃহে প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থা রাখার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। শীর্ষ আদালতের নোটিসে বলা হয়েছিল সেন্সর বোর্ডের তরফে ছাড়পত্র পাওয়ার পর কেউই এভাবে কোনও ছবি বন্ধ করতে পারে না।

সুপ্রিম কোর্টের এই নির্দেশের পরই বৃহস্পতিবারই রাজ্য সরকারের তরফে হল মালিকদের রাজ্য সরকারের তরফে চিঠি পাঠানো হয়। যে চিঠিতে দুটি বিষয় স্পষ্টভাবে উল্লেখ করা হয়। যার মধ্যে একটি হল, রাজ্য সরকার কোনওভাবেই 'ভবিষ্যতের ভূত' সিনেমাটির প্রদর্শন বন্ধ করার নির্দেশ দেয়নি। তাই এই ছবিটি প্রেক্ষাগৃহে দেখানো হলে রাজ্য সরকারের কোনও আপত্তিই নেই। দ্বিতীয়ত, ছবিটি প্রেক্ষাগৃহে চলাকালীন দর্শকদের সমস্ত নিরাপত্তার দায়িত্ব রাজ্য সরকারের।

প্রসঙ্গত, অনীক দত্ত পরিচালিত 'ভবিষ্যতের ভূত' ছবিটি গোটা রাজ্যে ৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যেগুলির মধ্যে ৪৮টি হল থেকে ছবিটি তুলে নেওয়া হয়। বাকি ১২টি প্রেক্ষাগৃহে ছবিটির দেখানো হয়েছে। 

আরও পড়ুন-ডিসোসিয়েটিভ আইডেন্টিটি ডিসঅর্ডার ও মানসিক দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন শাশ্বত চট্টোপাধ্যায়

 

Read More