Home> বিনোদন
Advertisement

Aparajito Controversy: বিতর্কে 'অপরাজিত', জি ২৪ ঘণ্টার 'Breakfast অতিথি' অনুষ্ঠানে বিস্ফোরক পরিচালক অনীক দত্ত

ছবিটি আটকানোর জন্যই বিতর্ক তৈরি করা হচ্ছে, দাবি অনীক দত্তের

Aparajito Controversy: বিতর্কে 'অপরাজিত', জি ২৪ ঘণ্টার 'Breakfast অতিথি' অনুষ্ঠানে বিস্ফোরক পরিচালক অনীক দত্ত

নিজস্ব প্রতিবেদন: 'অপরাজিত'(Aparajito) ছবির ভাবনা ধার করা। ২০১২ সালে তাঁরা এই একই বিষয় নিয়ে ছবি বানাতে শুরু করেছিলেন, এমনই অভিযোগ এনে ক্ষতিপূরণের দাবিতে পরিচালক অনীক দত্ত(Anik Dutta) এবং প্রযোজনা সংস্থাকে আইনি নোটিস পাঠিয়েছিল সাধু ব্রাদার্স এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউস, কয়েকজন পুলিসকর্মী মিলে তৈরি করেন এই প্রযোজনা সংস্থা। সেই নিয়েই অপরাজিত ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। সেই বিতর্কে এবার মুখ খুললেন পরিচালক অনীক দত্ত। জি ২৪ ঘণ্টার 'Breakfast অতিথি' অনুষ্ঠানে বিস্ফোরক মন্তব্য পরিচালক অনীক দত্তের। 

সাধু ব্রাদার্স এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউস-এর দাবি, ২০১২ সাল থেকে সত্যজিৎ রায়(Satyajit Ray) এবং তাঁর পথের পাঁচালি বানানোর যে যাত্রাপথ তা নিয়ে ছবি বানাতে শুরু করেছিলেন তাঁরা। তবে অর্থনৈতিক কিছু কারণে তাঁরা ছবিটি শেষ করে উঠতে পারেননি। এখন ওই একই ভাবনা নিয়ে 'অপরাজিত' ছবিটি বানিয়ে ফেলেছেন পরিচালক অনীক দত্ত। যেটি কিনা ইতিমধ্যেই মুক্তিও পেয়েছে। সাধু ব্রাদার্স এন্টারটেইনমেন্ট প্রোডাকশন হাউস-এর তরফে আইনি নোটিসে অনীক দত্ত ও তাঁর প্রযোজনা সংস্থার কাছে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণের দাবি করা হয়েছে।

জি ২৪ ঘণ্টার 'Breakfast অতিথি' অনুষ্ঠানে মঙ্গলবারের অতিথি ছিলেন জীতু কমল ও অপরাজিত ছবির প্রযোজক ফিরদৌসুল হাসান। ছবি নিয়ে চলে আড্ডা। এরই মাঝে অনীক দত্তের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয় ও তাঁকে বিতর্ক নিয়ে জিগেস করায় তিনি বলেন, 'এটা কোনও বিতর্কই নয়, বিতর্কেরও একটা লেভেল থাকা দরকার। এগুলো কারা করছে, কেন করছে সহজেই অনুমেয়। ছবিটি আটকানোর জন্যই বিতর্ক তৈরি করা হচ্ছে। একে রাজনীতি বলে না, এটা সংকীর্ণ মানসিকতার পরিচয়।' 

আরও পড়ুন: Prosenjit-Rachana: এবার ছোটপর্দায় একসঙ্গে প্রসেনজিৎ-রচনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More