Home> বিনোদন
Advertisement

Vijay Deverakonda : হায়দরাবাদে বিজয়ের মায়ের কাছে আশীর্বাদ নিতে পৌঁছলেন অনন্যা, ব্যাপারটা কী?

পরনে ট্রাডিশনাল পোশাক, হায়দরাবাদে পৌঁছে হঠাৎই বিজয় দেবেরাকোন্ডার বাড়িতে চলে গেলেন অনন্যা পাণ্ডে। নেট মাধ্যমে উঠে এসেছে সেই ছবি। যা দেখেই কৌতুহলী মুখ চাওয়া চাওয়ি নেট নাগরিকদের। হঠাৎ বিজয়ের বাড়িতে কেন গেলেন অনন্যা? চাঙ্কি পাণ্ডে কন্যা নিজেই বিষয়টা খোলসা করেছেন। জানিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা তাঁর বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন, সেকারণেই যাওয়া সঙ্গে অভিনেতার মা মাধবী দেবেরাকোন্ডার কাছ থেকে আশীর্বাদ নিতে ভোলেননি অনন্যা। 

Vijay Deverakonda : হায়দরাবাদে বিজয়ের মায়ের কাছে আশীর্বাদ নিতে পৌঁছলেন অনন্যা, ব্যাপারটা কী?

Hyderabad, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরনে ট্রাডিশনাল পোশাক, হায়দরাবাদে পৌঁছে হঠাৎই বিজয় দেবেরাকোন্ডার বাড়িতে চলে গেলেন অনন্যা পাণ্ডে। নেট মাধ্যমে উঠে এসেছে সেই ছবি। যা দেখেই কৌতুহলী মুখ চাওয়া চাওয়ি নেট নাগরিকদের। হঠাৎ বিজয়ের বাড়িতে কেন গেলেন অনন্যা? চাঙ্কি পাণ্ডে কন্যা নিজেই বিষয়টা খোলসা করেছেন। জানিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা তাঁর বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন, সেকারণেই যাওয়া সঙ্গে অভিনেতার মা মাধবী দেবেরাকোন্ডার কাছ থেকে আশীর্বাদ নিতে ভোলেননি অনন্যা। 

অনন্যা পাণ্ডে সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেছেন তাতে বিজয় দেবেরাকোন্ডার বাড়িতে গিয়ে তাঁরই পাশে হাত জোড় করে বসে থাকতে দেখা যাচ্ছে অনন্যাকে। সামেন রাখে টেবিলে পুজোর উপকরণ। ডানদিকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডার মা মাধবী দেবেরাকোন্ডােকে। আর বাঁহাতে তিনজন পুরোহিতকে দেখা যাচ্ছে। অনন্যা লিখেছেন প্রথম হিন্দি ছবি 'লাইগার' সাফল্য কামনা করেই বাড়িতে পুজো করিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। ছবির সাফল্যের জন্য ছেলের সহ অভিনেত্রীকে আশীর্বাদ করেছেন বিজয় দেবেরাকোন্ডার মা।

আরও পড়ুন-'অন্তঃসত্ত্বা নই', মেটারনিটি শ্যুটের ছবি দিয়ে কেন একথা লিখলেন অনিতা?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

'লাইগার' ছবির প্রমোশনে এই মুহূর্তে বিজয় এবং অনন্যা দুজনেই ব্যস্ত। 'লাইগার'-এর হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন অনন্যা পাণ্ডে।কিছুদিন আগেই প্রকাশ্যে আসে লাইগারের ফার্স্ট লুক পোস্টার। যে ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন পুরী জগন্নাথ। বিজয়ের এই ছবিতে অভিনয় অনন্যা পাণ্ডে ছাড়াও রয়েছে মাইক টাইসন। 

'লাইগার'- এর পোস্টারে দেখা গিয়েছে বক্সার বিজয়কে। তাঁর হাতে বক্সিং গ্লাভস তবে শরীরে একটা সুতোও নেই। প্রায় সম্পূর্ণ নগ্ন বিজয়কেই পোস্টারে ফ্রেমবন্দি করা হয়। অভিনেতার হাতে একগুচ্ছ গোলাপ, সেই গোলাপেই লজ্জা নিবারণ করেছেন অভিনেতা। পোস্টারে লেখা, 'শালা ক্রসব্রিড'। পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করে করণ জোহর লিখেছিলেন, 'রোজ রোজ এইরকম উপহার পাওয়া যায় না।' অন্যদিকে বিজয় পোস্টার শেয়ার করে লিখেছিলেন, 'এই ছবিটা আমার সবকিছু নিয়ে নিয়েছে। অভিনয়ের দিক থেকে, মানসিকভাবে. শারীরিকভাবে আমার সবচেয়ে চ্যালেঞ্জিং রোল'। বিজয়ের এই ফার্স্ট লুক পোস্টারেই তোলপাড় হয় নেটদুনিয়ায়। কেউ বিজয়ের সাহসিকতার প্রশংসা করেছেন। কেউ আবার বিজয়কে বলিউডের গ্রীক গড আখ্যা দিয়েছিলেন। 

সম্প্রতি, 'লাইগার'-এর বেশকিছু গান মুক্তি পেয়েছে। যে তালিকায় রয়েছে 'ওয়াট লাগা দেঙ্গে', 'আফত', 'কোকা টু পয়েন্ট জিরো'। সবকটি গানই বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে  'লাইগার'-এর হাত ধরে বলিউডে পা রেখে বিজয় কতটা সাড়া ফেলতে পারেন এখন সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More