Home> বিনোদন
Advertisement

প্রধানমন্ত্রী হতে চান? উত্তরে কী বললেন অমিতাভ বচ্চন...

প্রশ্নের উত্তরে কী বললেন বলিউডের 'শাহেনশা'?

প্রধানমন্ত্রী হতে চান? উত্তরে কী বললেন অমিতাভ বচ্চন...

নিজস্ব প্রতিবেদন :  অমিতাভ বচ্চন কি দেশের প্রধানমন্ত্রী হতে চান? শুক্রবার সকাল সকাল এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল বিগ বি অমিতাভকে। তবে প্রশ্নের উত্তরে কী বললেন বলিউডের 'শাহেনশা'? কে-ই বা এমন প্রশ্ন করেছিল তাঁকে?

গত ১২ বছর ধরে ব্লগ লিখছেন। নিজের ব্লগে অমিতাভ বচ্চনের লেখায় উঠে আসে বিভিন্ন বিষয়। তাঁর লেখায় বিভিন্ন লোকজন কমেন্টও করেন। অভিনেতাকে অনেকের সেই সমস্ত উত্তরের জবাব দিতেও দেখা গিয়েছে। সম্প্রতি, এক ব্য়ক্তি তাঁকে প্রশ্ন করেন, তিনি প্রধানমন্ত্রী হতে চান কিনা? উত্তরে বিগ বি কী বলেছেন জানেন? অমিতাভ বচ্চন উত্তরে কিছুটা মজা করে বলেন, ''সকাল সকাল শুভ কোনও কথা বলো''। 

আরও পড়ুন-লকডাউনে জোড়া লাগছে ইমরান-অবন্তিকার সংসার?

fallbacks

আরও পড়ুন-মুম্বইয়ে জ্যাকলিনের ফ্ল্যাটের অন্দরমহল ঘুরে দেখেছেন?

অমিতাভ বচ্চনের উত্তর দেওয়া ভঙ্গিতেই বেশ বোঝা যাচ্ছে প্রধানমন্ত্রী হওয়ার কোনও ইচ্ছাই তাঁর নেই। এই ঝক্কি তিনি কখনওই পোহাতে চান না। প্রসঙ্গত, ১৯৮৪ সালে তাদের অনেকদিনের পারিবারিক বন্ধু রাজীব গান্ধীর সমর্থনে অমিতাভ অভিনয় থেকে সংক্ষিপ্ত বিরতি নিয়ে রাজনীতিতে যোগ দেন। তিনি এলাহাবাদ লোকসভা আসনের জন্য উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ এন বহুগুনা-র বিরুদ্ধে নির্বাচনে দাঁড়ান এবং সাধারণ নির্বাচন-এর ইতিহাসে সবচেয়ে বেশি (মোট ভোটের ৬৮.২% পেয়ে) ভোটপার্থক্যে জয়লাভ করেন । তবে তার রাজনৈতিক কর্মজীবন সংক্ষিপ্ত ছিলো। তিন বছর পরে তিনি পদত্যাগ করেন এবং রাজনীতিকে "নর্দমা" আখ্যা দেন। 

এই পদত্যাগের পিছনে ছিলো বচ্চন এবং তার ভাইয়ের "বোফর্স কেলেঙ্কারী"-তে জড়িয়ে পড়ার ইঙ্গিত। যা একটি খবরের কাগজ জনসমক্ষে তুলে আনে। বচ্চন এই কাগজের বিরুদ্ধে মামলা করবেন বলে প্রতিজ্ঞা করেন। কিন্তু শেষে জানা যায় যে বচ্চন নির্দোষ এবং এই কেলেঙ্কারিতে কোনভাবেই জড়িত ছিলেন না।

আরও পড়ুন-হেমা মালিনীর জন্যই নষ্ট হয়ে গিয়েছিল শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাত!

Read More