Home> বিনোদন
Advertisement

Amitabh Bachchan: বিগবি-র ফ্যাশন আইকন রণবীর সিং! অমিতাভের পোশাক দেখে হতবাক নেটপাড়া

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে সাধারণত ব্লেজার পরে ফর্মাল পোশাকেই দেখা যায় অমিতাভ বচ্চনকে। ছোটদের নিয়ে যখন শো হয়, তখন তিনি তাঁদের মতোই বেছে নেন ক্যাজুয়াল পোশাক। তবে এহেন কোয়ার্কি পোশাকে এই প্রথম ধরা দিলেন অমিতাভ। 

Amitabh Bachchan: বিগবি-র ফ্যাশন আইকন রণবীর সিং! অমিতাভের পোশাক দেখে হতবাক নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অমিতাভের নতুন আউটফিট দেখে হতবাক নেটদুনিয়া, এ কেমন পোশাক পরেছেন অভিনেতা। শুরু হতে চলেছে কৌন বনেগা ক্রোড়পতি(Kaun Banega Crorepati)। সেই সেট থেকেই একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। তাঁর পোশাক দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এ কী পোশাক পরেছেন অমিতাভ, তাজ্জব তাঁর ফ্যানেরা। 

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে সাধারণত ব্লেজার পরে ফর্মাল পোশাকেই দেখা যায় অমিতাভ বচ্চনকে(Amitabh Bachchan)। ছোটদের নিয়ে যখন শো হয়, তখন তিনি তাঁদের মতোই বেছে নেন ক্যাজুয়াল পোশাক। তবে এহেন কোয়ার্কি পোশাকে এই প্রথম ধরা দিলেন অমিতাভ। একটি ছবি পোস্ট করেছেন বিগ বি(Big B)। সেই ছবিতেই দেখা যাচ্ছে যে, অদভুত এক পোশাক পরেছেন তিনি। 

আরও পড়ুন: Adnan Sami: সব পোস্ট মুছে 'অলবিদা' আদনানের, উদ্বিগ্ন ফ্যানেরা

আরও পড়ুন:Raj Chakraborty-Sai Pallavi: বলিউডে রাজ চক্রবর্তী, নায়িকা সাই পল্লবী! কী বলছেন পরিচালক?

ছবি পোস্ট করে অমিতাভ লিখেছেন,'পরার জন্য একটা পাজামা দিয়েছে, দেখে মনে হচ্ছে শাড়ি কেটে দিয়েছে। সামনে ছোট পকেট আর পিছনে দড়ি'। হারেম প্যান্টের সঙ্গে একটি জ্যাকেট পরেছেন তিনি। তাঁর এই ছবি দেখে হেসে অস্থির মেয়ে শ্বেতা নন্দা। সোস্যাল মিডিয়ায় ফ্য়ানেরা জিগ্গেস করেছেন অমিতাভকে, 'তাঁর ফ্যাশন আইকন কি রণবীর সিং?'কারণ বলিউডে রণবীরকেই দেখা যায় এই ধরনের পোশাকে। 

আরও পড়ুন: Shehnaaz Gill: বড়পর্দায় শেহনাজ, পরিচালকের আসনে অনিলকন্যা রিয়া

আরও পড়ুন: Aryan Khan: মাদককাণ্ড অতীত, পুরনো ছন্দে নাইট ক্লাবে শাহরুখপুত্র, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: অক্ষয়ের কোলে চেপে করণের শোয়ে এন্ট্রি, কটাক্ষের মুখে সামান্থা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More