Home> বিনোদন
Advertisement

রণবীর-আলিয়ার চুম্বনের দৃশ্য ফাঁস!

 সেখানেই ফাঁস হয়ে গেল রণবীর কাপুরের সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য। 

রণবীর-আলিয়ার চুম্বনের দৃশ্য ফাঁস!

নিজস্ব প্রতিবেদন: বান্ধবী অকাঙ্খা রঞ্জন কাপুরের ছবি 'গিলটি'র প্রিমিয়ারে গিয়েছিলেন আলিয়া। আর সেখানেই ফাঁস হয়ে গেল রণবীর কাপুরের সঙ্গে তাঁর চুম্বনের দৃশ্য। যদিও প্রিমিয়ারে অবশ্য আলিয়ার সঙ্গে ছিলেন না রণবীর কাপুর (Ranbir Kapoor)। ভাবছেন, তাহলে কীভাবে রণবীর-আলিয়ার (Ranbir-Alia) চুম্বনের দৃশ্য ফাঁস হতে পারে।

বুধবার যখন 'গিলটি'র প্রিমিয়ার থেকে আলিয়া বেরিয়ে আসছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট। পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিলেন তাঁরা। তবে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ গিয়ে পড়ল আলিয়ার ফোনে। ফোনের ওয়ালপেপারে জ্বলজ্বল করে উঠল রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্য (Kiss)। যেখানে রণবীরের পরনে ছিল নীল স্যুট আর আলিয়ার পরনে গোলাপি লেহেঙ্গা। যেটি কিনা তাঁরা আরমান জৈনের (রণবীরের পিসতুতো ভাই) রিসেপশনের অনুষ্ঠানে তাঁরা পরেছিলেন। ছবিটিতে রণবীরের ঠোঁটে ঠোঁট রাখতে দেখা যাচ্ছে আলিয়াকে। যদিও সেটি কিছুটা আঙুল দিয়ে আড়ার করার চেষ্টা করলেন আলিয়া (Alia Bhatt)। তবে তাতে বুঝতে বিন্দুমাত্র অসুবিধা হচ্ছে না। 

আরও পড়ুন-'ভগবান'কে চিঠি পাঠাতে হলে, কী লিখবেন? প্রশ্ন করছে 'রক্তরহস্য'র টিজার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, গত বছর Zee সিনে অ্যাওয়ার্ডস-এর মঞ্চে আলিয়াকে প্রকাশ্যে চুমু খেতে গিয়েও অপ্রস্তুত আলিয়া তাঁকে বাধা দেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by RA

আজকাল রণবীরের পরিবারের সমস্ত অনুষ্ঠানেই হাজির থাকতে দেখা যাচ্ছে আলিয়াকে। তা খ্রীস্টমাস পার্টিই হোক কিংবা আত্মীয়ার বিয়ের অনুষ্ঠান। এবার শুধু রণবীর-আলিয়া জুটির সাতপাকে বাঁধা পড়ার অপেক্ষায় রয়েছেন ভক্তরা। কিছুদিন আগে শোনা গিয়েছিল, এবছরের শেষে দিকেই বসছে 'রণলিয়া' জুটির বিয়ের আসর। আর বিয়ের অনুষ্ঠান হিসাবে ভূস্বর্গকে বেছে নিয়েছে কাপুর পরিবার। যদিও কাপুর কিংবা ভাট পরিবারের তরফে এখনও এবিষয়ে কিছুই জানানো হয়নি। 

আরও পড়ুন-'থালাইভি'র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন, এবার ওজন কমানোর পালা কঙ্গনার

Read More