Home> বিনোদন
Advertisement

শ্যুটিংয়ে সঠিক সময় বাড়ির খাবার না পৌঁছলে বেজায় চটে যান আলিয়া, ফাঁস করলেন হাউসকিপার

নিজের হাতে জুকিনি সবজি বানানোর ভিডিয়ো পোস্ট করেছেন আলিয়া ভাট। 

শ্যুটিংয়ে সঠিক সময় বাড়ির খাবার না পৌঁছলে বেজায় চটে যান আলিয়া, ফাঁস করলেন হাউসকিপার

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকমাস হল নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন আলিয়া ভাট। মাঝে মধ্যেই নিজের ইউটিউব চ্যানেলে নানান কিছুর ভিডিয়ো পোস্ট করে থাকেন আলিয়া। সম্প্রতি, নিজের বাড়ির রান্নাঘরে নিজের হাতে জুকিনি সবজি বানানোর ভিডিয়ো পোস্ট করেছেন আলিয়া ভাট। 

বাড়িতে ফাঁকা বসে থাকলে আজকাল আলিয়ার নাকি রান্না করার শখ হয়। বেশকিছুদিন আগে  নিজের ব্যক্তিগত রাঁধুনি দীলিপ পণ্ডিত ও হাউসকিপার ক্যারল-কে নিয়েই রান্না শুরু করে দিলেন আলিয়া। নিজের হাতে বিটরুট স্যালাড এবং চিয়া পুডিং বানিয়েছিলেন আলিয়া। কীভাবে সেটি বানাবেন তার রেসিপিও দিয়ে দিয়েছিলেন আলিয়া। তবে এবার আলিয়া বানালেন জুকিনি সবজি। জুকিনি হল একধরনের স্কোয়াশ। যাঁরা ডায়েট করেন তাঁরা অনেকেই এই জিনসটি তাঁদের খাদ্য তালিকায় রাখতে পছন্দ করেন। আলিয়া সাউথ ইন্ডিয়ান স্টাইলে বানালেন জুকিনি সবজি। দর্শকদের শেখানোর জন্য পুটো রান্নাটাই ধীরে ধীরে স্টেপ বাই স্টেপ করতে দেখা যায় আলিয়াকে। রান্না করার পর এটি কেমন হয়েছে তা টেস্ট করার জন্য রাঁধুনি দিলীপ ও হাউসকিপার ক্যারলকে খাওয়াতেও ভোলেন নি আলিয়া।

আরও পড়়ুন-লন্ডন থেকে এডিনবরা, ইংল্যান্ড ভ্রমণের ভিডিয়ো পোস্ট করলেন মিমি

আলিয়াকে তাঁর রান্নায় সাহায্য করলেন রাঁধুুনি দীলিপ ও হাউসকিপার ক্যারল। আলিয়ার কথায়, তিনি শ্যুটিংয়ে থাকলেও বাড়ির খাবার খেতেই পছন্দ করেন। ডায়েট মেনে চলতে সঠিক সময়ে বাড়িতে বানানো খাবার খেতেই পছন্দ করেন 'ভাট কন্যা'। যদি কোনওভাবে সঠিক সময় বাড়ির খাবার শ্যুটিং সেটে না পৌঁছায়, তাহলে নাকি আলিয়া বেজায় চটে যান। আর একথা ফাঁস করলেন আলিয়ার হাউসকিপার ক্যারল। এমনকি বাড়ির ফ্রিজে মিষ্টি থাকলেও আলিয়া খেয়ে ফেলেন, আবার নিজেই সেগুলি সরিয়ে ফেলার নির্দেশ দেন।

প্রসঙ্গত, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়ার ছবি 'ব্রহ্মাস্ত্র' যেখানে প্রথমবার রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে আলিয়াকে। 

আরও পড়ুন-ইন্ডিয়ান-২র সেটে দুর্ঘটনা, অভিনেত্রী কাজল আগরওয়ালকে সমন পাঠাল পুলিস

Read More