Home> বিনোদন
Advertisement

বাড়ির রান্নাঘরে ঢুকে প্রথমবার রান্না করলেন আলিয়া, দেখুন ভিডিয়ো

রাঁধুনি দীলিপ পণ্ডিত ও হাউসকিপার ক্যারল-কে নিয়েই রান্না শুরু করে দিলেন আলিয়া।

বাড়ির রান্নাঘরে ঢুকে প্রথমবার রান্না করলেন আলিয়া, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ছুটির দিন বাড়িতে বসে TV দেখে আর কত সময় কাটাবেন। একটু অন্যরকম কিছু করতে ইচ্ছে করছিল আলিয়ার। সেই মতোই রান্নাঘরে ঢুকে পড়লেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত রাঁধুনি দীলিপ পণ্ডিত ও হাউসকিপার ক্যারল-কে নিয়েই রান্না শুরু করে দিলেন আলিয়া।

আলিয়া বাড়িতে থাকলে সাধারণত কী কী খান, কী কী করেন এদিন সবই ফাঁস করলেন আলিয়ার হাউসকিপার ক্যারল। জানিয়েই দিলেন বাড়িতে থাকলে আলিয়া কিন্তু ডায়েটের জন্য ভীষণই কড়া। তবে ক্যামেরার সামনে এসে এদিন বেশ লজ্জা পেয়ে গেলেন আলিয়ার রাঁধুনি দিলীপ।  

আরও পড়ুন-জলবায়ু নিয়ে আন্দোলন, গ্রেফতার খ্যতনামা অভিনেতা জোয়াকিন ফিনিক্স

fallbacks

আরও পড়ুন-শুভশ্রী অসুস্থ, তা সত্ত্বেও খাটিয়ে মারছে ছেলে রাজ চক্রবর্তী, রেগে গেলেন শাশুড়িমা

fallbacks

এর আগে কোনওদিন রান্না করেননি, শুধু একবার কেক বানিয়েছিলেন, তাই প্রথম দিনে নিজের বাড়ির রান্নাঘরে ঢুকে কী বানালেন আলিয়া?

এদিন নিজের হাতে বিটরুট স্যালাড এবং চিয়া পুডিং বানালেন আলিয়া। এই দুটি জিনিসই স্বাস্থ্যের জন্য ভীষণ ভালো বলেই জানালেন আলিয়া। তবে কীভাবে বিটরুট স্যালাড এবং চিয়া পুডিং বানাতে হয়, তার রেসিপিও দিয়ে দেন অভিনেত্রী। দর্শকদের শেখানোর জন্য পুটো রান্নাটাই ধীরে ধীরে স্টেপ বাই স্টেপ করতে দেখা যায় আলিয়াকে। রান্না করার পর এটি কেমন হয়েছে তা টেস্ট করার জন্য রাঁধুনি দিলীপ ও হাউসকিপার ক্যারলকে খাওয়াতেও ভোলেন নি আলিয়া।

আরও পড়ুন-বিপন্ন বন্যপ্রাণ, ৩ মিলিয়ন ডলার অনুদান জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও

এখানেই অবশ্য শেষ নয়, পরের দিন আলিয়া নিজের হাতে দক্ষিণী ভারতীয় একটি রেসিপি রান্না করে খাওয়াবেন বলে জানান, সেটি হল জুকিনি সবজি।

Read More