Home> বিনোদন
Advertisement

ছেলে আরভকে নিয়ে গোপনীয়তা ফাঁস করলেন অক্ষয়

প্রকাশ্যেই বললেন অক্ষয় কুমার

ছেলে আরভকে নিয়ে গোপনীয়তা ফাঁস করলেন অক্ষয়

নিজস্ব প্রতিবেদন : বলিউডে কি ডেবিউ করবেন অক্ষয় কুমারের ছেলে আরভ। খুব শিগগিরই কি তাঁকে বলিউডে দেখা যাবে? সম্প্রতি এমনই গুঞ্জন ঘোরাফেরা করছে বলিউডের অন্দরমহলে। আর এবার ছেলের ভবিষ্যত নিয়ে অক্ষয় কুমার কি বললেন জানেন?

আরও পড়ুন :  নেই সুযোগ! এবার কি কপাল চাপড়াচ্ছেন প্রিয়াঙ্কা?
সম্প্রতি আরভের বলিউডে ডেবিউ নিয়ে অক্ষয় কুমারকে প্রশ্ন করা হয়। অক্ষয় বলেন, আরভ এই মুহূর্তে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত। পড়াশোনা ছাড়া অন্য কোনও কিছুতেই মন নেই আরভের। মুম্বইয়ে স্কুলিং শেষ করে, আরভ লন্ডনে পড়তে যাবে বলে জানিয়েছে। এমনকী, লন্ডনে যেখানে পড়াশোনা করবে, সেই জায়গায়ও পছন্দ করে নিয়েছে। আর ছেলের এই পছন্দের বিষয়ে তিনি নাক গলাতে চান না। আরভের ইচ্ছে হলে সে পড়াশোনা নিয়ে থাকবে, না হলে অভিনয় করবে, সেটা পুরোপুরি ওর উপর নির্ভর করে। এ বিষয়ে অক্ষয় কুমার কখনও মুখ খুলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন :  শাহরুখের জন্য 'অনন্ত অপেক্ষায়' ঐশ্বর্য! প্রকাশ্যেই বললেন সেই কথা
এদিকে সম্প্রতি বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। 'ধড়ক' দিয়েই বি টাউনে পা দেন শ্রীদেবী-কন্যা। জাহ্নবীর পর এবার ডেবিউয়ের জন্য অপেক্ষা করছেন সইফ-কন্যা সারা আলি খান। 'কেদারনাথ'-এর শুটিং শেষ করে এই মুহূর্তে 'সিম্বা'-র শুটিং শুরু করেছেন সারা। তবে কবে মুক্তি পাবে 'কেদারনাথ' সে বিষয়ে কিছু জানা যায়নি।
জাহ্নবী এবং সারার পাশাপাশি চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডেও বলিউডে ডেবিউয়ের জন্য তৈরি। করণ জহরের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' দিয়ে বি টাউনে ডেবিউ করবেন অন্যন্যা পান্ডে। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড।

আরও পড়ুন : প্রিয়জনের শেষ যাত্রায় থমথমে ঐশ্বর্য, হাসি মুখের অভিষেককে কড়া আক্রমণ
এদিকে 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার টু'-তেও শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের অভিনয় করার কথা ছিল। কিন্তু, পরে জানা যায়, ঈশানের পরিবর্তে সেখানে আনা হয় জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফকে। জানা যায়, তারা সুতারিয়ার সঙ্গে বিচ্ছেদের জেরেই এই সিনেমা থেকে বাদ পড়েন ঈশান খটটর। যা নিয়ে বলিউডের বেশ কিছুদিন ধরে গুঞ্জনও শুরু হয়। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি ঈশান খটটর।

Read More