Home> বিনোদন
Advertisement

লকডাউনের মাঝে ফের দরাজ অক্ষয়, ৪৫ লক্ষের অনুদান অভিনেতার

এবার টিভি ইন্ডাস্ট্রির জন্য এগিয়ে এলেন অক্ষয় কুমার

লকডাউনের মাঝে ফের দরাজ অক্ষয়, ৪৫ লক্ষের অনুদান অভিনেতার

নিজস্ব প্রতিবেদন : ​সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের হাতে এবার ৪৫ লক্ষের অনুদান দিলেন অক্ষয় কুমার। টেলিভিশন শিল্পী ও কলাকুশলীদের সাহায্যের জন্যই সিন্টার হাতে ওই অর্থ তুলে দেন বলিউড খিলাড়ি। লকডাউনের জেরে বিপুল ক্ষতির মুখে দেশের ছোট বড় প্রায় সব সংস্থাই। বলিউড থেকে ছোট পর্দা, সব জায়গাই ক্ষতির মুখে। সেই কারণেই এবার সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের জন্য ওই অনুদান নিয়ে এগিয়ে আসেন আক্কি।

সিন্টার তরফে জানানো হয়েছে, অক্ষয় কুমার তাঁদের সংস্থার জন্য ৪৫ লক্ষের অনুদান দিয়েছেন। যার জেরে টেলিভিশন ইন্ডাস্ট্রির ১৫০০ দৈনিক রোজগেরে শ্রমিকের তহবিলে ৩০০০ করে ডিপোজিট করা হয়েছে।

প্রসঙ্গত এই প্রথম নয়, এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটির অনুদান দেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং বিএমসির তহবিলেও অনুদান দেন অক্ষয়। পাশাপাশি চিকিতসক এবং চিকিতসা কর্মীদের জন্য পিপিই কেনার জন্য ৩ কোটির অনুদান দেন আক্কি।

সম্প্রতি একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে অসহায় পরিবারের মহিলাদের জন্য স্যানিটারি ন্যাপকিনের ব্যবস্থা করেন অক্ষয় কুমার। পাশাপাশি অসহায় পরিবারের মহিলারা যাতে এই লকডাউনের মাঝে ঋতুস্রাবের জন্য আবার অসুস্থ হয়ে না পড়েন, সেই কারণে প্রত্যেককে এগিয়ে এসে তাঁদের সাহায্য করার আবেদনও জানান অক্ষয় কুমার। 

Read More