Home> বিনোদন
Advertisement

অক্ষয় কুমার শেষ পর্যন্ত হলেন কিনা কুমির!

বলিউডে তিন খান ছাড়াও যে আর কয়েকজন অভিনেতা রাজ করছেন গত প্রায় তিন দশক ধরে, তাঁদের মধ্যে সম্ভাবত সবথেকে উপরে থাকবেন অক্ষয় কুমার। কোন ধরনের চরিত্রে তিনি অভিনয় করেন না? সব ধরনের চরিত্রেই তিনি অভিনয়ে সমান দক্ষ। কিন্তু নিজের মেয়ের চতুর্থ জন্মদিনে একেবারে জোকার হিসেবেই যেন দেখা দিলেন তিনি। আর সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের দেখার সুযোগ করে দিয়েছেন।

অক্ষয় কুমার শেষ পর্যন্ত হলেন কিনা কুমির!

ওয়েব ডেস্ক: বলিউডে তিন খান ছাড়াও যে আর কয়েকজন অভিনেতা রাজ করছেন গত প্রায় তিন দশক ধরে, তাঁদের মধ্যে সম্ভাবত সবথেকে উপরে থাকবেন অক্ষয় কুমার। কোন ধরনের চরিত্রে তিনি অভিনয় করেন না? সব ধরনের চরিত্রেই তিনি অভিনয়ে সমান দক্ষ। কিন্তু নিজের মেয়ের চতুর্থ জন্মদিনে একেবারে জোকার হিসেবেই যেন দেখা দিলেন তিনি। আর সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের দেখার সুযোগ করে দিয়েছেন।

আরও পড়ুন রাগী মানুষের বুকে ফল্গু নদীও বয় বোঝার জন্য এটা ভালো উদাহরণ
 
গত রবিবার ছিল অক্ষয় কুমারের মেয়ে নিতারার চতুর্থ জন্মদিন। মেয়ের জন্য এবার ভাঁড় হলেন রুস্তম তারকা। অক্ষয় টুইটারে তাঁর মেয়ের সেই ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশন লিখেছেন, 'মাঝেমধ্যেই ও আমাকে কুমির বানায়। আমিও ওর কথা মতো হয়ে যাই।' ছবিতে দেখা যায় নিতারা অক্ষয়কে চশমা পরিয়ে দিচ্ছে। নিতারার পরনে ছিল এমন একটি পোশাক, যার পিছনে প্রজাপতির মতো দুটি ডানা।

আরও পড়ুন  ইডেন টেস্টে ভারতীয় দলে ফিরতে পারেন গম্ভীর!

Read More