Home> বিনোদন
Advertisement

Aishwarya Rai Bachchan | Navya Naveli: প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার ঐশ্বর্য, ডেবিউ নভ্যা নভেলীর, দর্শকাসনে চোখে জল শ্বেতার

Paris Fashion Week: অন্যান্য বছরের তুলনায় এবছর আরও বড়স্কেলে সাজানো হয়েছে প্যারিস ফ্যাশন উইক। হাজির হয়েছেন বিশ্বের তাবড় মডেল থেকে শুরু করে তারকারা। সেই ব়্যাম্পেই ঝড় তুললেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলী ও অভিষেক বচ্চনের স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

Aishwarya Rai Bachchan | Navya Naveli: প্যারিস ফ্যাশন উইকে শো-স্টপার ঐশ্বর্য, ডেবিউ নভ্যা নভেলীর, দর্শকাসনে চোখে জল শ্বেতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিসে চলছে ফ্যাশন উইক(Paris Fashion Week)। সারা বিশ্বের বিনোদন দুনিয়ার সেলেবদের সমাগম এই ফ্যাশন উইকে। প্যারিসে রাস্তায় এখন শুধুই গ্ল্যামারের ঝলকানি। অন্যান্য বছরের তুলনায় আরও বড়স্কেলে সাজানো হয়েছে এই ফ্যাশন উইক। তবে এবার ভারতের হয়ে নজর কাড়লেন বচ্চন পরিবারের সুন্দরী। একদিকে শো স্টপার হয়ে বহুদিন পর ব়্যাম্পে ফিরলেন ‘বচ্চন বহু’ ঐশ্বর্য(Aishwarya Rai Bachchan) তো অন্যদিকে ব়্যাম্পে ডেবিউ করলেন অভিতাভ-জয়ার নাতনি নভ্যা নভেলি(Navya Naveli)।

আরও পড়ুন- Mahira Khan Wedding: পাকিস্তানে বিয়ে করলেন শাহরুখের নায়িকা, কার সঙ্গে ঘর বাঁধলেন মাহিরা?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই বচ্চন সুন্দরীর ভিডিয়ো। লরিয়েল প্যারিসের শোয়ে প্রথমবার ব়্যাম্পে পা রেখেই চমক দিলেন শ্বেতা বচ্চন নন্দার মেয়ে নভ্যা নভেলী। অফ শোল্ডার লাল ফুল হাতা রাফেলড ড্রেস পরেছিলেন নভ্যা। পায়ে ছিল কালো পিপ টো হিলস। ব়্যাম্পে তাঁর হেঁটে আসায় ছিল স্বতঃস্ফূর্ততা। হাসিমুখে সবাইকে হাত নেড়ে হ্যালোও বললেন নভ্যা। স্টানিং নভ্যাকে দেখে বোঝা দায় যে এই প্রথম ব়্যাম্পে হাঁটলেন তিনি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by S (@shwetabachchan)

ফ্যাশন উইকে প্রথমবার নাতনিকে ব়্যাম্পে দেখতে দর্শকাসনে হাজির ছিলেন জয়া বচ্চন। মেয়ের ব়্যাম্পের ভিডিয়ো পোস্ট করেন নভ্যার মা শ্বেতা বচ্চন নন্দা। সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘লিটিল মিস লরিয়েল’।

আরও পড়ুন- শচীনকর্তার জীবনের এই আশ্চর্য সব ঘটনা আপনি হয়তো আজও জানেন না...

অন্যদিকে প্যারিস ফ্যাশন উইকে যাঁর দিকে ছিল সবার চোখ, তিনি হলেন রাই সুন্দরী। বহুদিন পর ফের ব়্যাম্পে ঝড় তুললেন ঐশ্বর্য রাই বচ্চন। সোনালি রঙের গাউনে অ্যাশের লুক ছিল অনবদ্য। পোশাকে নয়, নজর আটকাল তাঁর স্মোকি আই মেকআপে। গোল্ডেন গাউনের সঙ্গে পায়ে ছিল গোল্ডেন হিল জুতো। তার সঙ্গে নজরকাড়া ছিল অ্যাকসেসরিস। সবমিলিয়ে তাঁর থেকে চোখ ফেরানো ছিল দায়। ঐশ্বর্য গ্রেসে মুগ্ধ দর্শক।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aishwarya Rai (@aishclips)

সারা বিশ্ব জুড়ে প্রশংসিত হলেও কিঞ্চিৎ সমালোচনার মুখেও পড়েছেন ঐশ্বর্য। অনেকেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে এই হেয়ার স্টাইলে অনবদ্য লাগছে নায়িকাকে, তাহলে কেন তিনি একই হেয়ার স্টাইল করে রাখেন? কেউ আবার তাঁর বডিকন গাউন নিয়েও প্রশ্ন তুলেছেন। তাঁদের মতে, এই পোশাকে মানায়নি ঐশ্বর্যকে। তবে সেসবকে পাত্তা না দিয়ে ব়্যাম্পে এক কথায় জাদু ছড়ালেন ঐশ্বর্য। বিশ্বের তাবড় মডেল, নায়িকাদের টেক্কা দিয়ে তিনিই ছিলেন প্যারিস ফ্যাশন উইকের শো স্টপার।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More