Home> বিনোদন
Advertisement

ঐশ্বর্য সম্পর্কে 'কুত্সিত' মন্তব্য ইমরান হাসমির?

পুরনো কথা টেনে তোলেন রাই 

ঐশ্বর্য সম্পর্কে 'কুত্সিত' মন্তব্য ইমরান হাসমির?

নিজস্ব প্রতিবেদন : ঐশ্বর্য রাই বচ্চনকে 'ফেক এন্ড প্লাস্টিক' বলেছিলেন ইমরান হাসমি। 'কফি উইথ করণ'-এর কাউচে বসেই রাই সুন্দর্রী সম্পর্ক ওই মন্তব্য করেন ইমরান। পরে অবশ্য নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন ইমরান। কিন্তু, বলিউডের এই অভিনেতার মন্তব্যকে এখনও ভুলতে পারেননি বচ্চন বাড়ির বউমা।

আরও পড়ুন : ১১ বছরের অপেক্ষার অবসান, আবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ-ঐশ্বর্যকে
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ঐশ্বর্য রাই। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, তাঁকে নিয়ে যে যে উক্তি বা কটাক্ষ সামনে এসেছে, তারা মধ্যে কোন মন্তব্য তাঁকে সবচেয়ে কষ্ট দিয়েছে? ওই প্রশ্নের পর পরই পুরনো কথা টেনে তোলেন রাই। এবং স্পষ্ট জানিয়ে দেন, যখন তাঁকে 'ফেক এন্ড প্লাস্টিক' বলা হয়েছিল, সেটাই সবচেয়ে দুঃখ দিয়েছিল। যা তিনি এখনও ভুলতে পারেননি বলে স্পষ্ট জানিয়ে দেন রাই। যদিও ইমরান হাসমি সম্পর্কে এবারেও কোনও পাল্টা মন্তব্য করতে শোনা যায়নি ঐশ্বর্য রাই বচ্চনকে।

আরও পড়ুন : আলিয়াকে ঘরে আনার জন্য ব্যস্ত নিতু, মায়ের কথা মেনেই কি আংটি বদল রণবীরের!
এদিকে মনি রত্নমের সিনেমায় বার আবার দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে। এই সিনেমায় রাই-এর বিপরতে অমিতাভ বচ্চনকেও দেখা যেতে পারে বলে খবর। বি টাউন বলছে, যদি এই সিনেমায় আবার ঐশ্বর্য এবং অমিতাভকে একসঙ্গে দেখা যায়, তাহলে দীর্ঘ ১১ বচ্ছর পর শ্বশুর-বউমার জুটিকে ফের সিনেমার পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

Read More