Home> বিনোদন
Advertisement

Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

'বেবি বাম্প লুকাতেই কী কালো রঙের গাউনে নিজেকে আপাদমস্তক ঢেকেছেন নায়িকা?' প্রশ্ন নেটিজেনদের। কেউ আবার লিখেছেন, 'যদি সত্যিই মা হতে চলেছেন, তাহলে লুকানোর কী আছে?'

Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)? ফের জল্পনার কেন্দ্রবিন্দুতে রাই সুন্দরী। মঙ্গলবার মুম্বই এয়ারপোর্টে অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্য়া বচ্চনের সঙ্গে ফ্রেমবন্দি হন ঐশ্বর্য। কালো রঙের গাউনে দেখা যায় অভিনেত্রীকে। আরাধ্যার হাত ধরে এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আসতেই হাজারও ফ্ল্যাশের ঝলকানি। নায়িকার সেই ছবি সামনে আসতে শুরু হয়েছে নয়া জল্পনা, দ্বিতীয়বার মা হচ্ছেন ঐশ্বর্য, এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

'বেবি বাম্প লুকাতেই কী কালো রঙের গাউনে নিজেকে আপাদমস্তক ঢেকেছেন নায়িকা?' প্রশ্ন নেটিজেনদের। কেউ আবার লিখেছেন, 'যদি সত্যিই মা হতে চলেছেন, তাহলে লুকানোর কী আছে?' তবে এই প্রথমবার নয়, এর আগেও শোনা গিয়েছিল ঐশ্বর্যের মা হওয়ার গুঞ্জন। ভাইরাল হয়ে গিয়েছিল তাঁর ছবি। তবে সেসময়ও সেই গুঞ্জন উড়িয়ে দেন অভিনেত্রী। এবার ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। তবে এব্যাপারে মুখ খোলেননি ঐশ্বর্য ও অভিষেক। 

আরও পড়ুন: Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

আরও পড়ুন: Samantha-Akshay: ও অন্তাভা... এবার সামান্থার সঙ্গে অক্ষয়, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by yogen shah (@yogenshah_s)

প্রসঙ্গত বেশ কয়েকদিন ধরেই করিনা ও ক্যাটরিনা দুজনকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছিল যে, মা হতে চলেছেন করিনা ও ক্যাটরিনা দুজনেই। এই প্রসঙ্গে ক্যাটরিনা কোনও কথা না বললেও, সোশ্যাল মিডিয়ায় জবাব দিয়েছেন করিনা। অভিনেত্রী লেখেন, 'এটা শুধুমাত্র পাস্তা ও ওয়াইন...শান্ত হোন...আমি প্রেগন্যান্ট নই। সইফ বলছে, ভারতের জনসংখ্যায় ও ইতিমধ্যেই অনেক কন্ট্রিবিউট করে ফেলেছে। এনজয় । কেকেকে'। তাঁর পোস্টের সঙ্গে একটা হাসির ইমোজি দিয়েছেন করিনা। করিনার পোস্টের স্ক্রিনশট বুধবার সকাল থেকেই ভাইরাল নেটদুনিয়ায়। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'যখন আমি কঙ্কালসার ছিলাম তখনও শুনেছি আমার চেহারা নায়িকাসুলভ নয়, আমি মোটা'

আরও পড়ুন: South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More