Home> বিনোদন
Advertisement

Aishwarya Rai-Abhishek Bachchan: জল্পনার অবসান! বিশেষ দিনে একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক...

Aishwarya-Abhishek's 17th Anniversary: ঐশ্বর্য এবং অভিষেক বচ্চন, কিছুদিন আগেই তাঁদের বিয়ে ভাঙা নিয়ে বেশ জলঘোলা চলছিল। তবে এবার সেই চর্চারই  নতুন ভাবে জবাব দিলেন জনপ্রিয় অভিনেতা দম্পতি।

Aishwarya Rai-Abhishek Bachchan: জল্পনার অবসান! বিশেষ দিনে একসঙ্গে ঐশ্বর্য-অভিষেক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের ট্রোল হওয়া দম্পতিদের মধ্যে সবথেকে আগে যাঁদের নাম আসে তাঁরা হলেন ঐশ্বর্য এবং অভিষেক বচ্চন। কিছুদিন আগেই তাঁদের বিয়ে ভাঙা নিয়ে বেশ জলঘোলা চলছিল, শোনা যাচ্ছিল তাঁরা নাকি একসঙ্গে থাকেনও না। তবে এবার সেই চর্চারই  নতুন ভাবে জবাব দিলেন জনপ্রিয় অভিনেতা দম্পতি।

আরও পড়ুন: Animal Sequel: আসছে বিতর্কিত পার্ট 2! 'অ্যানিমাল' ডিরেক্টর চান এবার নিজের নামেই মাল্টিভার্স...
ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন শনিবার তাদের ১৭ তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন এবং এই বিশেষ দিন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেত্রী তাঁর স্বামীর জন্য একটি প্রিয় পোস্ট দিয়ে তাঁর ভক্তদের অবাক করে দিয়েছিলেন। পোস্টের সঙ্গে, ঐশ্বর্যও আনুষ্ঠানিকভাবে তাঁদের সাংসারিক সমস্যার গুজবের অবসান ঘটিয়েছেন।

ঐশ্বর্য  শনিবার রাতে একটি সুন্দর পারিবারিক সেলফি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, যাতে তাঁকে অভিষেক এবং তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে পোজ দিতে দেখা যায়।
সেলফিতে, তিনজনকেই একে অপরের মুখোমুখি হতে দেখা যায়, ক্যামেরায় তাদের উজ্জ্বল হাসির ঝলকও দেখা গেছে।

 

আরও পড়ুন: Rachna Banerjee: প্রচারে আলু পোস্ত, এবার ঘটি-বাঙালের তুলনায় রচনা...
ঐশ্বর্য পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে, দম্পতির অনুরাগীরা মন্তব্য বিভাগে প্লাবিত হয়। তাঁদের "সুন্দর" বলে অভিহিত করে এবং তাদের একসাথে ১৭ বছর পূর্ণ করার জন্য অভিনন্দন জানায়।
কয়েক মাস আগে রিপোর্ট ভাইরাল হয়েছিল যে, ঐশ্বর্য এবং অভিষেক বিচ্ছেদের দিকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং তাঁদের বিয়ে শেষের পথে। যাইহোক, দু'জন কখনই প্রতিবেদনগুলিতে মন্তব্য করেননি, এবং শনিবার, ঐশ্বর্য অবশেষে তাঁর নিজের সূক্ষ্ম উপায়ে সেই জল্পনার উত্তর দিয়েছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More