Home> বিনোদন
Advertisement

অসুস্থ ঋষি কাপুরের পাশে রণবীর-আলিয়া, হাজির ঐশ্বর্য-অভিষেকও

 সবকিছুই নির্ভর করছে চিকিৎসকদের উপর।

অসুস্থ ঋষি কাপুরের পাশে রণবীর-আলিয়া, হাজির ঐশ্বর্য-অভিষেকও

নিজস্ব প্রতিবেদন: অসুস্থতার সময় নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর থেকে ভালো আর কীই বা হতে পারে? দীর্ঘদিন হল অসুস্থতার জন্য  ঋষি কাপুর এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন। তিনি ক্যান্সার মুক্ত হয়ে উঠলেও বেশকিছু ক্ষেত্রে তাঁর চিকিৎসা এখনও চলছে বলে জানা গিয়েছে। অগস্ট মাসে দেশে ফেরার ইচ্ছা প্রকাশও করেছেন অভিনেতা। তবে সবকিছুই নির্ভর করছে চিকিৎসকদের উপর।

এদিকে অসুস্থ বাবার সঙ্গে সময় কাটাতে কিছুদিন আগেই আলিয়াকে নিয়ে নিউ ইয়র্কে উড়ে গিয়েছেন রণবীর কাপুর। শুধু তাই নয়, কিংবদন্তি অভিনেতার সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে হাজির হয়েছেন ঐশ্বর্য ও অভিষেক বচ্চনও, সঙ্গে রয়েছে আরাধ্যাও। হাসিমুখে ঋষি ও নীতু কাপুরের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেল ঋদ্ধিমা, রণবীর ও হবু বৌমা আলিয়াকে। তাঁদের সঙ্গে দেখা গেল ঋদ্ধিমা কাপুরের মেয়ে ছোট্ট সামারাকে। ছবি তুললেন অভিষেক বচ্চন, ঐশ্বর্য এবং আরাধ্যাও। এছাড়াও দেখা গেল কাপুর পরিবারের অন্যান্য বেশকিছু সদস্যরে। নিজের ইনস্টাগ্রাম পেজে ছবি শেয়ার করে নীতু লিখেছেন, "পরিবারই হল পৃথিবী। এই মুহূর্তগুলো ভালবাসায় ভরা।"

আরও পড়ুন-শহরে আসছে নতুন গোয়েন্দা শান্তিলাল

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

ঋষির অনুরাগী ও শুভাকাঙ্খীদের পাশাপাশি ছবিতে কমেন্ট করেছেন আলিয়ার মা অভিনেত্রী সোনি রাজদান ও দিয়া মির্জা। সোনি লিখেছেন, "সবাইকে কী খুশি লাগছে"। দিয়া মির্জা কমেন্টে 'হার্ট ইমোজি' পোস্ট করেছেন।

আরও পড়ুন-'ফুল এন্টারটেইনমেন্ট'-এর জন্য সপরিবারে দেখতে যেতেই পারেন 'বিবাহ অভিযান'

fallbacks
অতিসম্প্রতি একটি সাক্ষাৎকারে ঋষি তাঁর ক্যান্সার মুক্তির খবর জানিয়েছিলেন। বলেছিলেন, সম্ভবত এই বছরের অগস্থ কিংবা সেপ্টেম্বর মাসেই দেশে ফিরবেন তিনি। স্ত্রী নীতুর প্রশংসা করে একটি সাক্ষাৎকারে বলেছিলেন , "নীতু সব সময় আমার পাশে থেকেছে। এমনিতে খাবার ও পানীয়ের ব্যপারে আমি খুব খুঁতখুঁতে।"

২০১৮তে আমেরিকা যাওয়ার সময় অনুরাগীদের উদ্দেশে একটি ট্যুইটবার্তায় বর্ষীয়ান অভিনেতা লিখেছিলেন, "কাজ থেকে কিছুদিনের বিরতি নিচ্ছি। চিকিৎসার জন্য আমেরিকা যেতে হবে। আমার শুভাকাঙ্খীদের বলছি অযথা চিন্তা না করতে। ৪৫ বছরের বেশি হয়ে গেল ছবি করছি। আপনাদের শুভকামনা ও ভালবাসায় খুব তাড়াতাড়িই ফিরে আসব।"

প্রসঙ্গত, কিছুদিন আগেই আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'-র শ্যুটিং থেকে বিরতি নিয়ে নিউ ইয়র্ক উড়ে গিয়েছিলেন রণবীর-আলিয়া। মাঝে মাঝেই অসুস্থ বাবাকে 'সারপ্রাইজ ভিজিট' দেন রণবীর ও ঋদ্ধিমা। নববর্ষ উদযাপন করতেও কাপুর পরিবারের সঙ্গে নিউ ইয়র্ক গিয়েছিলেন আলিয়া। 

আরও পড়ুন- উফফ! মোনালিসার লাস্য ও চপলতা দাপাচ্ছে ইন্টারনেট, পারবেন সামলাতে?

Read More