Home> বিনোদন
Advertisement

কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে দাঁড়ানো এই নায়কের ছেলেকে পেটাতে চেয়েছিলেন কঙ্গনা

কংগ্রেসের টিকিটে লোকসভা ভোটে দাঁড়ানো এই নায়কের ছেলেকে পেটাতে চেয়েছিলেন কঙ্গনা

ওয়েব ডেস্ক: বলিউডে প্রতিবাদী চরিত্র কঙ্গনা রানাওয়াত। একটি সর্বভারতীয় টিভি চ্যানেলে 'আপ কি আদালত' অনুষ্ঠানে প্রাক্তন প্রেমিক হৃতিক রোশনকে একহাত নিয়েছেন নায়িকা। হৃতিকের সঙ্গে তাঁর ঘনিষ্টতা ফাঁস করেছেন কঙ্গনা। ওই অনুষ্ঠানে আর এক প্রাক্তন প্রেমিককে নিয়েও মুখ খুলেছেন। তিনিও অভিনেতা। তবে সফল হতে পারেননি।

হৃতিকের আগে অধ্যয়ন সুমনের সঙ্গে সম্পর্ক ছিল কঙ্গনার। কুইনের অভিনেত্রী কালো জাদু করেন বলে বিস্ফোরক অভি‌যোগ করেছিলেন অধ্যয়ন সুমন। সেনিয়ে কঙ্গনার জবাব, "অধ্যয়ন একবার আমাকে বলেছিল, কেরিয়ার নিয়ে খুব টেনশনে আছি। তোমার জ্যোতিষী বন্ধুর সঙ্গে দেখা করতে চাই। আমার বন্ধুর সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলাম। উপবাসের মতো কয়েকটা টোটকা উনি বলে দিয়েছিলেন অধ্যয়নকে। এটাই পরে কালো জাদু বলে চালিয়ে দিল।"  

কঙ্গনার বিরুদ্ধে তাঁর ছেলেকে মারধরের অভি‌যোগ তুলেছিলেন অধ্যয়নের বাবা শেখর সুমন। তিনি কংগ্রেসের টিকিটে লোকসভার নির্বাচনে লড়াই করেছিলেন। কঙ্গনার কথায়, "৯৫ কিলোর লোককে ৪৯ কিলোর মহিলাকে কীভাবে মারতে মারে? এটা হলে তো দুনিয়াতে সবই হতে পারে। আমার তো মনে হয়, ওকে এভাবে ছেড়ে দেওয়া উচিত হয়নি। পিটিয়ে দেওয়া উচিত ছিল।"

আরও পড়ুন, কোহলি-অনুষ্কার পর নয়া জুটি? এই ক্রিকেটারের সঙ্গে পরিণীতির সম্পর্ক ফাঁস

Read More