Home> বিনোদন
Advertisement

দুবাই থেকে ফেরার পর FIR, Salman-র দুই ভাইকে 'গৃহবন্দি' করল BMC

সলমনের দুই ভাইয়ের সঙ্গে রয়েছে ভাইপো নির্ভানও 

দুবাই থেকে ফেরার পর FIR, Salman-র দুই ভাইকে 'গৃহবন্দি' করল BMC

নিজস্ব প্রতিবেদন : ফের গৃহবন্দি সলমন খানের (Salman Khan) দুই ভাই এবং ভাইপো। আগামী ৭ দিন মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলেই ওই ৩ জনকে বন্দি থাকতে হবে বলে খবর।

২৫ ডিসেম্বর দুবাই থেকে মুম্বইতে ফেরেন আরবাজ খান, সোহেল খান এবং নির্ভান। মুম্বইতে ফেরার পর শহরের একটি বিলাসবহুল হোটেলে কোয়ারেন্টিনে থাকতে বলা হয় আরবাজ খান, সোহেল খান এবং নির্ভান খানকে। করোনা বিধি আরোপ থাকায় দুবাই থেকে মুম্বইতে ফেরার পরই আরবাজ, সোহেল এবং নির্ভানকে ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে বলে জানানো হয় কিন্তু সেই নিয়ম তাঁরা মানেননি। ২৫ ডিসেম্বর দুবাই থেকে ফেরার পরদিনই সলমন খানের পানভেলের বাগান বাড়িতে পাড়ি দেন ওই ৩ জন। ফলে সলমনের দুই ভাই এবং ভাইপোর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয় এফআইআর। বিএমসির তরফে ওই ৩ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় দায়ের করা হয় অভিযোগ।

আরও পড়ুন  : রণবীরের প্রাক্তন বান্ধবী দীপিকাকে নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট

ওই ঘটনার পরপরই এবার ফের সোহেল খান, আরবাজ খান এবং নির্ভান খানকে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে তাঁদের কোয়রেন্টিন করা হয়। পাশাপাশি দুবাই (Dubai) থেকে ফেরার পর আরবাজ খান, সোহেল খান এবং নির্ভানের মধ্যে কোনও উপসর্গ দেখা যায় কি না, সে বিষয়ে খোঁজা চালানো হচ্ছে। পাশাপাশি এবার ফের সোহেল খান, আরবাজ খান এবং নির্ভানের আর টি-পিসিআর পরীক্ষা করা হবে।

আরও পড়ুন  : বিয়ের আগে মা হন একুশেই, মুখ খুললেন Raveena Tandon

যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত সলমনের পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

Read More