Home> বিনোদন
Advertisement

Jesse Jane Dies: চলে গেলেন জেসি, রেখে গেলেন 'পাইরেটস', নীল সাম্রাজ্যে শূন্যতা...

Jesse Jane Dies: প্রয়াত অ্যাডাল্ট ছবির নায়িকা জেসি জেন। নীল সাম্রাজ্য়ে আজ নেমে এল শূন্য়তা...  

Jesse Jane Dies: চলে গেলেন জেসি, রেখে গেলেন 'পাইরেটস', নীল সাম্রাজ্যে শূন্যতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেসি জেন (Jesse Jane), 'নীল সাম্রাজ্য়ে'র অন্য়তম সেরা রানিদেরই একজন ছিলেন। অ্যাডাল্ট ফিল্মপ্রেমীদের আর নতুন করে ৪৩ বছরের মার্কিনি অভিনেত্রীর পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। জেসির মুখ তাঁদের প্রায় সকলেরই চেনা। জেসি আর নেই! গত বুধবার ওকলাহোমার বাসভবনে মিলল জেসির দেহ। ওয়েলফেয়ার চেকিংয়ে গিয়ে মুর পুলিসের শাখা শুধু জেসিরই নয়, তাঁর বয়ফ্রেন্ড ব্রেট হাসেনমুলারের দেহও পান। পুলিসের প্রাথমিক অনুমান, অতিরিক্ত মাদকাসক্তিই জেসি ও তাঁর বয়ফ্রেন্ডের মৃত্য়ুর কারণ। পুলিস মৃত্যুর কারণ তদন্ত করে দেখছে।

আরও পড়ুন: Kanguva Poster: জন্মদিনেই সামনে এল প্রথম লুক! ৫৫ বছরে পা দিলেন Lord Bobby…

এখনও পর্যন্ত পর্নোগ্রাফিক সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্য়য়বহুল ছবির নাম 'পাইরেটস' (Pirates)। ২০০৫ ও ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত দুু'টি ছবি আজও পর্ন সাইটগুলিতে ঢুকে মানুষ দেখেন। 'পাইরেটস' সিরিজে জুলসের চরিত্রে জেসি সকলের নজর কেড়েছিলেন। ২০০৩ সালে জেসি অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন। পামেলা অ্যান্ডারসনের সঙ্গে জেসি 'বেওয়াচ: হাওয়াইয়ান ওয়েডিং'-এ স্ক্রিনও শেয়ার করেছেন। 

fallbacks

২০০৪ সালে জেসি এইচবিও সিরিজ 'স্টারস্কাই অ্যান্ড হাচ' ও 'এনট্য়ুরেজ'-এ অভিনয় করেছেন। জেসিকে প্লেবয় চ্য়ানেলের শো 'নটি অ্যামেচার্স হোম ভিডিয়োজ' ও 'নাইট কলস'-এ সঞ্চালিকার ভূমিকাতেও পাওয়া গিয়েছে।  তাঁর কাজের প্রশংসাও হয়েছিল বিস্তর। ১৯৯৮ সালে জেসি স্নাতক হয়েছিলেন মুর হাই স্কুল থেকে। জেসির প্রয়াণে নীল সাম্রাজ্য়ে তৈরি হল এক শূন্য়তার। পর্নোগ্রাফিক অভিনেত্রী ও মডেল হিসেবে জেসির পরিচিতি। তিনি এভিএন ও এক্সআরসিও হল অফ ফেমেও ঠাঁই পেয়েছেন। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে তাঁর কর্মজীবনের ছিল অসংখ্য পুরস্কার এবং মনোনয়নের প্রাপ্তি। ২০০২ থেকে ২০১৪ পর্যন্ত ডিজিটাল প্লেগ্রাউন্ডের একচেটিয়া চুক্তিতে অভিনয় করে গিয়েছেন। 

আরও পড়ুন: Fighter Movie Review | Hrithik Roshan: হৃতিক অভিনেতা না কমোডিটি! কতটা উড়ল ফাইটার?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

Read More