Home> বিনোদন
Advertisement

মা হলেন Srabanti, সামনে আনলেন সদ্যোজাতের প্রথম ছবি

নেট দুনিয়ার মাধ্যমে সদ্যোজাত ছেলেকে এক ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

মা হলেন Srabanti, সামনে আনলেন সদ্যোজাতের প্রথম ছবি

নিজস্ব প্রতিবেদন : মা হলেন 'জাজমেন্ট ডে', 'নক্সাল' খ্যাত অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় (Srabanti Banerjee)। গত ৭ জুলাই, বুধবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। রবিবার, নেট দুনিয়ার মাধ্যমে সদ্যোজাত ছেলেকে এক ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেত্রী

শ্রাবন্তীর (Srabanti Banerjee) পোস্ট করা ছবিতে তাঁর ছেলে আলতো করে মায়ের হাত ধরে থাকতে দেখা যাচ্ছে। রবীন্দ্রনাথের 'বীরপুরুষ' কবিতা থেকে লাইন তুলে অভিনেত্রী লিখেছেন, ''আমি যেন তোমায় বলছি ডেকে,'আমি আছি, ভয় কেন মা করো !'~ ~ ~ আমার ‘বীরপুরুষ’ ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে।''

আরও পড়ুন-May মাসে বিয়ে করেছেন, বিয়ের ২ মাসের মাথাতেই মা হওয়ার খবর দিলেন এই বলি অভিনেত্রী

প্রসঙ্গত, কর্মসূত্রে বর্ধমানের বাসিন্দা, পেশায় স্কুল শিক্ষক রঞ্জন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ৭ বছর আগেই সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী (Srabanti Banerjee)। যদিও অভিনেত্রীর কর্মস্থল কলকাতা হওয়ায় স্বামীর সঙ্গে কমই সময় কাটানোর সুযোগ হয় তাঁর। তবে ২০২০ ও ২০২১-এ লকডাউনের দৌলতে অনেকটা সময় স্বামীর সঙ্গে কাটানোর সুযোগ পেয়েছেন অভিনেত্রী। গত মে মাসে মা হওয়ার সুখবর দেন তিনি। 

প্রসঙ্গত, 'জাজমেন্ট ডে', 'নক্সাল' সহ একাধিক ওয়েব সিরিজ ও বেশকিছু টেলি ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More