Home> বিনোদন
Advertisement

Shehnaaz Gill: সিদ্ধার্থ এখন অতীত, রাঘবের প্রেমে পড়েছেন শেহনাজ? কী বলছেন অভিনেত্রী?

Shehnaaz Gill: খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। সলমন খানের কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এরই মাঝে শোনা যাচ্ছে যে, ডান্সার কোরিওগ্রাফার রাঘব জুয়ালের প্রেমে পড়েছেন অভিনেত্রী। সত্যিই কি নয়া সম্পর্কে জড়ালেন অভিনেত্রী? জবাব দিলেন শেহনাজ গিল। 

Shehnaaz Gill: সিদ্ধার্থ এখন অতীত, রাঘবের প্রেমে পড়েছেন শেহনাজ? কী বলছেন অভিনেত্রী?

Shehnaaz Gill, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল, তাঁদের প্রেম কাহিনি কারোর অজানা নয়। বিগ বসের ঘর থেকে শুরু হওয়া এই সম্পর্ক আশীর্বাদ পেয়েছিল সারা দেশের থেকে। জনপ্রিয়তার তুঙ্গে ছিল এই তারকা জুটি। কিন্তু এরই মাঝে ঘটে যায় দুর্ঘটনা, গত বছর সেপ্টেম্বরেই আচমকা প্রাণ হারান সিদ্ধার্থ শুক্লা। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর এই আকস্মিক মৃত্যু মেনে নিতে পারেননি কেউ। পরিবার, বন্ধু বান্ধব থেকে শুরু করে অনুরাগীরা ভেঙে পড়েন দুঃখে, ভেঙে পড়েন শেহনাজও।

গত বছর ডিসেম্বরেই বিয়ের পরিকল্পনা ছিল তাঁদের। এমতাবস্থায় সিদ্ধার্থের চলে যাওয়া সানা অর্থাৎ শেহনাজের কাছে ছিল বিনা মেঘে বজ্রপাত। সব কিছু ছেড়ে গৃহবন্দি হয়েছিলেন শেহনাজ। সিদ্ধার্থের মা তাঁকে সাহস জোগান। জীবনের মূল স্রোতে ফিরিয়ে আনতে সাহায্য করেন। কিছু মাস আগেই কাজে ফেরেন অভিনেত্রী। মুক্তি পায় তাঁর একটি পঞ্জাবী ছবি, দিলজিত দোসাঞ্জের বিপরীতে দেখা যায় তাঁকে। এরপরই সিদ্ধার্থকে নিয়ে একটি মিউজিক ভিডিয়ো প্রকাশ করেন শেহনাজ। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী। সলমন খানের কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এরই মাঝে শোনা যাচ্ছে যে, ডান্সার কোরিওগ্রাফার রাঘব জুয়ালের প্রেমে পড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Kanishka Soni: ‘আমার পুরুষের দরকার নেই’, নিজেকেই বিয়ে করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী

সত্যিই কী সিদ্ধার্থের মৃত্যুর এক বছরের মধ্যেই ফের প্রেমে পড়লেন নায়িকা? সম্প্রতি তাঁর ভাই শেহবাজের সঙ লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শেহনাজ। সেখানেই তাঁকে রাঘবের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রীর সাফ জবাব। বরাবরই স্পষ্ট কথা বলার জন্য জনপ্রিয় শেহনাজ। এবার রাঘবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে শেহনাজ বলেন, দুজন মানুষকে একসঙ্গে এক জায়গায় দেখা গেলেই যে তাঁরা সম্পর্কে রয়েছেন এরকম ভাবার কোনও দরকার নেই। তিনি প্রশ্ন তোলেন, কেন বারবার তাঁর নামে এই গুজব ছড়ায়?

আরও পড়ুন: Parambrata Chatterjee-Piya Chakraborty: অনুপম-পিয়ার বিয়ে ভাঙার পিছনে তৃতীয় ব্যক্তি পরমব্রত? মুখ খুললেন অভিনেতা

শেহনাজ বলেন, যদি দুজনকে একসঙ্গে দেখা যায় বা দুজন যদি একসঙ্গে কফি খেতে যায়, তার মানে এই নয় যে তাঁরা সম্পর্কে আছে। প্রসঙ্গত সিদ্ধার্থের পরে শেহনাজের সঙ্গে নাম জুড়েছিল সলমন খানেরও। কিছুদিন আগেই পার্টি থেকে বেরনোর সময় সলমনকে জড়িয়ে ধরার জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল শেহনাজকে। তবে সেই সমালোচনারও জবাব দিয়েছিলেন শেহনাজ, তাঁর কাছে সলমন একজন অভিভাবকের মতো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More