Home> বিনোদন
Advertisement

Darshana Banik: প্রযোজকের সঙ্গে রিসর্টে যেতে না চাওয়ায় ছবি থেকে বাদ! বিস্ফোরক অভিযোগ দর্শনার...

Darshana Banik: সিনেমা নিয়ে মৌখিক কথা বলার পরেই প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছিল যে ছবির নায়িকা দর্শনা বণিক। এরপরেই ছবির চিত্রনাট্যকার দর্শনাকে প্রযোজকের সঙ্গে রিসর্টে যাওয়ার কথা বলেন সে প্রস্তাব নাকচের পর তাঁকে না জানিয়েই ছবি থেকে বাদ দেয় প্রযোজনা সংস্থা, দাবি অভিনেত্রীর।

Darshana Banik: প্রযোজকের সঙ্গে রিসর্টে যেতে না চাওয়ায় ছবি থেকে বাদ! বিস্ফোরক অভিযোগ দর্শনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের(Bangladesh) নায়ক আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল টলিউডের অভিনেত্রী দর্শনা বণিকের(Darshana Banik)। কিছু মাস আগেই এই ছবির নাম ও নায়ক-নায়িকার কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু এরপরেই জানা যায়, ভিসা জটিলতার কারণে বাংলাদেশের সেই ছবিতে থাকছেন না দর্শনা। এই খবর জানান ঐ সিনেমার চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু। এরপর আরও জানানো হয়, দর্শনার পরিবর্তে ছবিতে অভিনয় করবেন বাংলাদেশেরই অভিনেত্রী পূজা চেরি। সে কথাও মিডিয়াকে নিশ্চিত করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

আরও পড়ুন- Tota Roy Chowdhury: ‘মেরুদন্ড বিক্রি করিনি তাই কোনও শিবিরে নেই’ বিস্ফোরক টোটা...

এরপরেই সম্প্রতি দর্শনা বণিক জানান, ভিসা নিয়ে কোনও জটিলতা নেই। বরং আব্দুল্লাহ জহির বাবু তাঁকে ‘অনৈতিক’ প্রস্তাব দিয়েছিলেন যা তিনি ফিরিয়ে দিয়েছেন। এরপর তাঁকে না জানিয়েই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে বলে দাবি দর্শনার। অভিনেত্রী বলেন, ‘আমি এই ছবিতে থাকছি না, এটাও পরিচালক বা তাদের পক্ষ থেকে কেউ জানায়নি আমাকে। আমি মিডিয়ার নিউজ দেখে জানতে পারলাম যে, ছবি থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে’।

তিনি আরও বলেন, ‘আব্দুল্লাহ জহির বাবুর সঙ্গে ছবির বিষয়ে সবকিছু মৌখিকভাবে চূড়ান্ত হয় কয়েক মাস আগে। এরপর তাঁরা এই বিষয়টি ঘোষণা করেন। এরপর গত মাসের শেষ দিকে কলকাতা এসে আমাকে সাইনিং করানোর কথা ছিল। কিন্তু তাঁরা আমাকে কিছুই জানাননি। এরপর ২৮ মে আমি তাকে মেসেজ করেছিলাম আপডেট জানার জন্য। সেসময় তিনি আমাকে প্রযোজকের পক্ষ থেকে রিসোর্টে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন, যেটা আমি সরাসরি নাকচ করি। এরপর তাঁরা কেউ আমাকে আর কিছুই জানায়নি। এই বিষয়টা আমি আশা করিনি’।

আরও পড়ুন-Swastika Mukhejee | Srijit Mukherji: ‘যদি উত্তর হ্যাঁ হয়, তাহলে আমারও একটা চাই’, প্রকাশ্যেই সৃজিতের কাছে আবদার স্বস্তিকার...

দর্শনার দাবি, তাঁর ভিসার আবেদনই করা হয়নি। তবে তিনি কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করতে চান না। তবে নায়িকার কথা থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কী সেই ঘটনার ভিত্তিতেই কি তাঁকে ছবি থেকে সরিয়ে দেওয়া হল? এই বিষয়ে আব্দুল্লাহ জহির বাবু বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘এটা তো আসলে জোকস ছিল। আমি মজা করছিলাম। এটা তো স্ক্রিনশটেই রয়েছে। আমার প্রযোজক তো তাকে চেনেনই না। দেখেইনি।

এই ছবির হাত ধরেই ফের মেলার কথা ছিল দুই বাংলার, তবে তার আগেই ঘটে যায় নিন্দনীয় ঘটনা। সিনেমাটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। আগামী ২০ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা। বাংলাদেশের সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, দর্শনার বদলে বাংলাদেশের নায়িকা পূজা চেরি এই ছবিতে অভিনয় করছেন। নায়কের ভূমিকায় দেখা যাবে আদর আজাদকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More