Home> বিনোদন
Advertisement

Vikram Chatterjee : অভিনেতা নয়, কেরিয়ারের শুরুটা অন্যভাবেই করেছিলেন বিক্রম

 কেরিয়ারের শুরুটা কিন্তু অন্যরকমভাবেই হয়েছিল বিক্রমের। কী করতেন অভিনেতা?

Vikram Chatterjee : অভিনেতা নয়, কেরিয়ারের শুরুটা অন্যভাবেই করেছিলেন বিক্রম

নিজস্ব প্রতিবেদন : টেলিভিশনের পর্দা থেকে বড়পর্দা, এমনকি ওটিটি-র দুনিয়াতেও নিজেকে প্রমাণ করেছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। দর্শকদের ভালোবাসাও পেয়েছেন। তবে কেরিয়ারের শুরুটা কিন্তু অন্যরকমভাবেই হয়েছিল বিক্রমের। ছিলেন বেসরকারি ব্যাঙ্কের কর্মী। তবে জীবনের মোড় বদলে বিক্রম এখন প্রতিষ্ঠিত অভিনেতা।

বিক্রম চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে এসেছে তাঁর পুরনো অফিসের ভিজিটিং কার্ড। যা থেকে জামা যায়, বেসরকারি ব্যাঙ্কের অ্যাসিসট্যান্ট ম্যানেজার পদে কর্মরত ছিলেন বিক্রম। আর তাঁর অফিস ছিল সল্টলেক সেক্টর-২তে। অভিনেতার পোস্ট থেকেই জানা যায়, ২০০৯ সালেও ওই বেসরকারি ব্যাঙ্কে কর্মরত ছিলেন তিনি। 

fallbacks

প্রসঙ্গত, 'ফাগুন বৌ', 'ইচ্ছে নদী', 'সাতপাকে বাঁধা'-র মতো ধারাবাহিকে অভিনয় করেন বিক্রম চট্টোপাধ্যায়। এই ধারাবাহিকগুলির মাধ্যমে ছোটপর্দার মানুষের ভালোবাসাও পান তিনি। পরবর্তীকালে 'সাহেব বিবি গোলাম', 'মেঘনাধ বধ রহস্য', 'এলার চার অধ্যায়'-এর মতো ছবিতে কাজ করেছেন। এমনকি 'তানসেনের তানপুরা' সহ বেশ কিছু ওয়েব সিরিজেও কাজ করে ফেলেছেন বিক্রম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

 

Read More