Home> বিনোদন
Advertisement

৩৩ বছরের ছোট বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউডের এই অভিনেতা

গুরুগ্রামে বসে বিয়ের অনুষ্ঠান 

৩৩ বছরের ছোট বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বলিউডের এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : যৌন হেনস্থায় নাম জড়ানোর পর এবার দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেতা সুহেল শেঠ। বছর বাইশের মডেল অভিনেত্রী বান্ধবী লক্ষ্মী মেননের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন সুহেল। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে গুরুগ্রামে একটি ছোটখাট অনুষ্ঠানের মাধ্যমেই লক্ষ্মীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বছর ৫৫-র সুহেল। 

আরও পড়ুন : সুস্মিতাকে জড়িয়ে ধরলেন, বাঙালি অভিনেত্রীকে কিছুতেই কাছছাড়া করলেন না সলমন
জানা যাচ্ছে, গত ২৫ ডিসেম্বর গুরুগ্রামে গিয়ে লক্ষ্মী মেননের সঙ্গে বিয়ে সেরে ফেলেন সুহেল শেঠ। সংবাদমাধ্যমের নজর এড়িয়েই বছর ২২-এর বান্ধবীকে আপন করে নেন বলিউডের এই অভিনেতা। বছর ৫৫-র সুহেল তাঁর চেয়ে ৩৩ বছরের বড় হওয়া সত্ত্বেও, তাঁকে বিয়ে করার সিদ্ধান্ত নেন এই মডেল অভিনেত্রী। ফলে, চলতি বছরের নভেম্বরে চুপিসাড়ে বাগদান পর্বও সেরে ফেলেন তাঁরা। আংটি বছরের এক মাসের মধ্যেই বলিউডের এই জুটি নিয়ে নেন বিয়ের সিদ্ধান্ত। 

আরও পড়ুন : আনন্দ আহুজার সঙ্গে বিয়ের পর এবার কি রাজকুমার রাও-এর সঙ্গে সম্পর্কে জড়ালেন সোনাম?
রিপোর্টে প্রকাশ, সুহেল শেঠ এবং লক্ষ্মী মেননের বিয়েতে পরিবারের মানুষের পাশাপাশি হাজির হন প্রফুল প্যাটেল, অমর সিং, বিক্রম মেহতা,তরুণ তেজপাল, শিলা দীক্ষিতসহ আরও বেশ কয়েকজন। 

ছবি বলিউড শাদি ডট কম থেকে সংগৃহিত 

fallbacks
দীর্ঘদিনের বান্ধবী লক্ষ্মী মেননের সঙ্গে যতই চুপিসাড়ে বিয়ে সারুন না কেন, তা প্রকাশ হওয়ার পর হু হু করে খবর ছড়িয়ে পড়ে। তবে অনুষ্ঠানে হাজির অতিথিরা জানান, সুহেল শেঠ এবং লহ্মী মেননের বিয়ের অনুষ্ঠান ছিল একেবারে সাদামাঠা।  দুই তরফের বেশ কয়েকজন ঘনিষ্ঠ এবং আত্মীয়রাই ওই অনুষ্ঠানে হাজির হন। কিন্তু, বিয়ের অনুষ্ঠান ক্যামেরার ফ্ল্যাশে না রাখতে চাইলেও, শেষ পর্যন্ত তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। 

আরও পড়ুন : গ্রেফতার বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং-এর প্রাক্তন স্বামী
'ক্যালেন্ডার গার্ল', 'জিন্দগি না মিলেগি দোবারা'-সহ বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেন সুহেল শেঠ। 'জিন্দগি না মিলেগি দোবারা'-য় অভিনেত্রী কল্কি কোয়েচলিনের পর্দার বাবার চরিত্রে অভিনয় করেন সুহেল শেঠ।  

Read More