Home> বিনোদন
Advertisement

Citizens’ Response এ যোগ দিলেন অনির্বাণ, কোভিড মোকাবিলায় দিলেন অক্সিজেন কনসেন্ট্রেটর

সিটিজেন্স রেসপন্সের তরফ থেকে জানানো হয়েছে, অনির্বাণ যোগ দেওয়ায় সকলেই খুব খুশি হয়েছেন।

Citizens’ Response এ যোগ দিলেন অনির্বাণ, কোভিড মোকাবিলায় দিলেন অক্সিজেন কনসেন্ট্রেটর

নিজস্ব প্রতিবেদন- অবশেষে সিটিজেন্স রেসপন্স দলে যোগ দিলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। বেশ কিছু দিন আগে ‘সিটিজেন্স রেসপন্স’ এক ভিডিয়ো বার্তায়  জানিয়েছিল যে তাদের সংগঠনে যোগ দিতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সঙ্গে এও জানানো হয়েছিল, ব্রহ্মপুরে আরও একটি সেফ হোম খোলার উদ্যোগ নিতে চলেছে সংগঠন। শনিবার অনির্বাণ ভট্টাচার্যের ফ্যান পেজ জানিয়েছে, ব্রক্ষপুরের এই নতুন অস্থায়ী কোভিড শিবিরের জন্য তিনি অক্সিজেন কনসেনট্রেটর দিচ্ছেন। প্রসঙ্গত, ব্রক্ষপুরে থাকেন অনির্বাণ। এলাকায় একটি সেফ হোম তৈরি করার মাধ্যমে তিনি দক্ষিণ কলকাতার এই অংশের মানুষের প্রতি তাঁর কর্তব্য পালন করলেন বলেই মনে করা হচ্ছে।

সিটিজেন্স রেসপন্সের তরফ থেকে জানানো হয়েছে, অনির্বাণ যোগ দেওয়ায় সকলেই খুব খুশি হয়েছেন। এমন কঠিন সময়ে সামাজিক কাজে এগিয়ে এসেছেন অভিনেতা, তাতে সংগঠনেরই সুবিধা। সংগঠনের তরফ থেকে আরও জানানো হয়েছে, প্রস্তুতি চলছে। সব কাজ ঠিকমত এগোলে আগামী সপ্তাহে ব্রহ্মপুর সবুজ সোনালি সংঘের সঙ্গে যৌথ ভাবে একটি অস্থায়ী সেফ হোম খুলতে চলেছেন তাঁরা। নতুন এই সেফ হোমে বেডের সংখ্যা ৮। ৮ শয্যার এই হোমে কোভিড আক্রান্তরা হাসপাতালে ভর্তির আগের চিকিৎসা পরিষেবা পাবেন।

আরও পড়ুন: ভালবাসা,সমালোচনা, বিদ্রূপ, বিতর্ক-পেরিয়ে ঋতু বিয়োগের আট বছর

সিটিজেন্স রেসপন্স নিল আরও একটি নতুন উদ্যোগ। ‘মোবাইল অক্সিজেন’। অর্থাৎ প্রয়োজনে বাড়িতে বসেই পাওয়া যাবে অক্সিজেন সাপোর্ট। আপাতত এই পরিষেবা পাবেন হাওড়ার বাসিন্দারা। নেটমাধ্যমে প্রচার হওয়া ভিডিয়োয় সংগঠনের জনসংযোগ আধিকারিক, সঙ্গীতশিল্পী অনুপম রায় জানান, সিটিজেন্স রেসপন্সের সঙ্গে যোগাযোগ করলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে আক্রান্তের বাড়ি পৌঁছে যাবেন সদস্যরা। ধীরে ধীরে বেড়ে উঠছে শহরবাসীর পাশে থাকার উদ্যোগ নেওয়া সংগঠনের কলেবর। পাটুলি থেকে শুরু করে দমদম পার্ক, হাওড়া, ব্রক্ষপুর। এগিয়ে চলুক সিটিজেন্স রেসপন্সের গাড়ি, গতি পাক সকলের সহযোগিতায়, এমন আশাই করছেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More