Home> বিনোদন
Advertisement

Abir Chatterjee-Mimi Chakraborty: পুজোয় বড়পর্দায় শিবপ্রসাদ-নন্দিতা রায়ের নয়া ছবি, প্রথমবার জুটিতে আবীর-মিমি...

Abir Chatterjee-Mimi Chakraborty: শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় পরিচালনায় এর আগে কোনও ছবিতে দেখা যায়নি আবীরকে। অন্যদিকে পরিচালকদ্বয়ের জনপ্রিয় ছবি পোস্ত-য় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল মিমিকে।  আবীর ও মিমি আগে একসঙ্গে ছবি করলেও প্রথমবার জুটিতে দেখা যাবে এই দুই তারকাকে।

Abir Chatterjee-Mimi Chakraborty: পুজোয় বড়পর্দায় শিবপ্রসাদ-নন্দিতা রায়ের নয়া ছবি, প্রথমবার জুটিতে আবীর-মিমি...

Abir Chatterjee, Mimi Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘বিশ্বমানের ছবি নিয়ে আসছি’ বৃহস্পতিবার দর্শকদের কাছে এমনই অঙ্গীকার করলেন আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী। এই প্রথম বড়পর্দায় জুটিতে দেখা যাবে তাঁদের। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। ছবির নাম অবশ্য প্রকাশ্যে আনেননি দুই তারকা। এমনকী ছবির বিষয় নিয়েও কথা বলতে চাননি তাঁরা। ছবিটি মুক্তি পাবে এই বছর দুর্গাপুজোয়। এই প্রথম পুজোতে মুক্তি পাবে শিবপ্রসাদ ও নন্দিতার ছবি। এবার পুজোর লড়াইয়ে সামিল তাঁরাও।

আরও পড়ুন- Shah Rukh Khan-Salman Khan: জেলে আটক সলমান, বন্ধুকে বাঁচাতে হাজির শাহরুখ...

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় পরিচালনায় এর আগে কোনও ছবিতে দেখা যায়নি আবীরকে। মুক্তির অপেক্ষায় তাঁদের প্রযোজিত ছবি ফাটাফাটি। সেই ছবিতে ঋতাভরীর স্বামীর চরিত্রে দেখা যাবে আবীরকে। তবে সেই ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। অন্যদিকে পরিচালকদ্বয়ের জনপ্রিয় ছবি পোস্ত-য় মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল মিমিকে। সেই ছবি তৈরি হচ্ছে হিন্দিতেও। সেই হিন্দি সংস্করণেও দেখা যাবে মিমি চক্রবর্তীকে। আবীর ও মিমি আগে একসঙ্গে ছবি করলেও প্রথমবার জুটিতে দেখা যাবে এই দুই তারকাকে। তবে ছবিতে তাঁদের ঠিক কোন চরিত্রে দেখা যাবে তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে পরিচালক থেকে শুরু করে ছবির অভিনেতা-অভিনেত্রীরা।

আরও পড়ুন- Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

গরমের ছুটি এবং বড়দিনেই মুক্তি পায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের বেশিরভাগ ছবি। তবে এবার পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁদের নতুন ছবি। পরিচালকের মতে এই ছবির সঙ্গে পুজোর যোগ আছে, তাই এই ছবি পুজোতেই মুক্তি পাওয়া জরুরি। শোনা যাচ্ছে, বাস্তবের ঘটনা নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। এমন কোনও ঘটনা যা নাড়া দিয়েছিল গোটা পশ্চিমবঙ্গকে। তবে কী সেই কাহিনী, তা জানা যায়নি। আগামী ১৫ মার্চ থেকে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। বেশিরভাগ শ্যুটিং হবে কলকাতাতেই। এখন চলছে ছবির প্রি প্রোডাকশনের কাজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More