Home> বিনোদন
Advertisement

৫২-য় পা দিলেন মিস্টার পারফেকশনিস্ট

তিনি বলিউডে থেকেও ঠিক বলিউডি নন। বরাবরই হাঁটেন স্রোতের বিপরীতে। কমার্শিয়াল মেইনস্ট্রিম ছবি আর কনটেন্ট নির্ভর ছবির মধ্যে দূরত্ব কমিয়ে এনেছেন নিজেই। তিনি আমির খান। আজ ৫২য় পা দিলেন। 

 ৫২-য় পা দিলেন মিস্টার পারফেকশনিস্ট

ব্যুরো: তিনি বলিউডে থেকেও ঠিক বলিউডি নন। বরাবরই হাঁটেন স্রোতের বিপরীতে। কমার্শিয়াল মেইনস্ট্রিম ছবি আর কনটেন্ট নির্ভর ছবির মধ্যে দূরত্ব কমিয়ে এনেছেন নিজেই। তিনি আমির খান। আজ ৫২য় পা দিলেন। 

ভাবনা চিন্তায় বদল আনার জন্য তাঁর একটা ছবিই যথেষ্ট। উইমেন এমপাওয়ারমেন্ট নিয়ে গোটা দেশে যখন প্রবল আলোচনা-তর্কাতর্কি, ঠিক তখনই সব তর্কের অবসান করে এমন ছবি বানালেন, যা শুধুমাত্র নারী জাগরণকেই এক অন্য রাস্তা দেখালো না, বলিউডকেও ৭০০ কোটির ব্যবসা দিল। (কবে রাজনীতিতে যোগ দিচ্ছেন আমির খান? নিজেই জানালেন)

৫২-য় পা দিলেন মিস্টার পারফেকশনিস্ট। হাতে একগুচ্ছ ছবি। ঠাগস অফ হিন্দুস্তানে অভিনয় করছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। কিছু বিনিদ্র রাত নিশ্চয়ই কাটাতে হচ্ছে নিজের চরিত্রকে রূপ দিতে। কিন্তু তার মধ্যেও অবসান করলেন আরও এক বিতর্কের। কয়েকদিন আগেই কাঁধে অস্ত্রোপচার হয়েছে শাহরুখের। প্রায় এক দশক ধরে ভুগছিলেন কাঁধের সমস্যায়। শাহরুখকে গিয়ে দেখে এলেন আমির। আর খান-খান করে দিলেন দুই খানের চিরাচরিত রাইভ্যালরি গুজবের। টেলিভিশনকেও দিয়েছেন এমন এক শো, যা দেখার জন্য বছরের একটা নির্দিষ্ট সময়ে অপেক্ষা করে থাকেন সবাই। কারণ ইদানিংকালে তাঁর পরবর্তী ছবির বিষয়ও উঠে আসছে সত্যমেব জয়তে শো থেকে। 

রিনা খানের সঙ্গে বিয়ে ভেঙেছে তাঁর বেশ কয়েকবছর হল। কিরণের সঙ্গে বিয়ের পর জীবনে যুক্ত হয়েছে জুনেইদ। কিন্তু দঙ্গলের প্রোমোশনে দেখা গেল রিনা ও কিরণ এক সঙ্গে অতিথি সামলাচ্ছেন। বলিউডের ইতিহাসে এমনটা আগে কখনও দেখা যায়নি। তাই বলিউড আমিরকে এক ব্যতিক্রমী  হিসাবেই দেখবে। আজ আমির খানের জন্মদিনে আমাদের শুভেচ্ছা।

Read More