Home> বিনোদন
Advertisement

Ira Khan Wedding: কবে বিয়ে করছেন আয়রা? ঘোষণা করলেন ‘বাবা’ আমির...

Aamir Khan Daughter Wedding: সম্প্রতি মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য একটি ভিডিয়ো শেয়ার করেন আয়রা। তবে আয়রা একা নন, সঙ্গে ছিলেন তাঁর বাবা আমির খানও। এবার মেয়ের বিয়ের দিন ঘোষণা করলেন সুপারস্টার।

Ira Khan Wedding: কবে বিয়ে করছেন আয়রা? ঘোষণা করলেন ‘বাবা’ আমির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথা ছিল চলতি বছরের ৩ অক্টোবর সাত পাকে বাঁধা পড়বেন আমির-কন্যা(Aamir Khan Daughter) আয়রা খান(Ira Khan)। তবে অজ্ঞাত কারণে পিছিয়ে যায় বিয়ের তারিখ। অবশেষে মেয়ের বিয়ের কথা নিজেই জানালেন সুপারস্টার আমির খান। গত বছরের ১৮ নভেম্বর আমিরের শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে বাগদান সারেন আয়রা।

আরও পড়ুন- Aamir Khan: দীর্ঘদিন মেন্টাল থেরাপি করাচ্ছেন আমির, মানসিক স্বাস্থ্য নিয়ে সরব অভিনেতা

করোনাকালে একে অপরের প্রেমে পড়েছিলেন আয়রা ও শিখর। সেই সময় আমিরের শারীরিক প্রশিক্ষক ছিলেন শিখর। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর ইরা-শিখর নতুন এক অধ্যায় শুরু করেন। এবার খান পরিবারে শুরু তাঁদের বিয়ের তোড়জোড়। জানা যাচ্ছে যে ২০২৪ সালের ৩ জানুয়ারি বিয়ে আয়রা খানের।

একমাত্র মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন আমির। আমির বলেন ‘আয়রার জন্য নূপুর একেবারে যোগ্য সঙ্গী। আমিরের কথায়, এই কথাটা হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। তাও বলছি নূপুর আমাদের ছেলেই। আয়রা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওরা একে অপরের সঙ্গে খুশি সেটাই যথেষ্ট’।

আরও পড়ুন- Actress Divya Prabha: বিমানে যৌন হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী...

আমিরের কথা উঠে আসে নূপুরের মায়ের কথাও। সুপারস্টারখুব ভাল মানুষ। উনি আমাদের পরিবারের এক জন হয়ে উঠেছেন। এ বিয়ে নিয়ে আমি যেমন খুশি, তেমনই জানি বিয়ের দিন আমাকে সামলানো যাবে না। আমি সে দিন খুব কাঁদব। কারণ আমি আমার আবেগ চেপে রাখতে পারি না’।

সম্প্রতি আগামী ছবির কথা ঘোষণা করেছেন অভিনেতা। রাজকুমার সন্তোষী ও সানি দেওলের সঙ্গে একটি ছবি করছেন আমির। ছবিটি প্রযোজনা করবেন আমির। লাল সিংহ চড্ডার ব্যর্থতার পর কিছুদিনের ব্রেক নিয়েছেন অভিনেতা। বর্তমানে পরিবার ছেলে-মেয়েদের সঙ্গে সময় কাটাচ্ছেন আমির।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

Read More