Home> বিনোদন
Advertisement

Aindrila Sharma: মৃত্যুর দেড় মাস পর হঠাৎ ঐন্দ্রিলা শর্মার প্রোফাইল থেকে ভিডিয়ো পোস্ট...

Aindrila Sharma: সম্প্রতি ঐন্দ্রিলা চলে যাওয়ার দেড় মাস পর সেটে ফিরেছেন সব্যসাচী। তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সব্যসাচী। এমনকী মিডিয়াকে এড়িয়ে চলেছেন।

Aindrila Sharma: মৃত্যুর দেড় মাস পর হঠাৎ ঐন্দ্রিলা শর্মার প্রোফাইল থেকে ভিডিয়ো পোস্ট...

Aindrila Sharma, Sabyasachi Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর কেটে গেছে প্রায় দেড় মাস। প্রায় তাঁর নানা ভিডিয়ো, ছবি, খবর পোস্ট করে থাকেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। নিজের প্রোফাইল থেকেই সেই ছবি পোস্ট করে থাকেন তিনি। ঐন্দ্রিলা চলে যাওয়ার পর থেকে তাঁর পেজ ও প্রোফাইল কার্যত নিষ্ক্রিয়। অভিনেত্রীর প্রোফাইল থেকে শেষ পোস্ট করা হয়েছিল ৩০ অক্টোবর। এর ১ দিন পর অর্থাৎ ১ নভেম্বরই ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। কিন্তু আচমকাই রবিবার রাতে সেই প্রোফাইল থেকে পোস্ট হয় একটি ভিডিয়ো।

আরও পড়ুন- Pori Moni| Sariful Razz: দাম্পত্য কলহে ইতি! শরিফুল রাজের সঙ্গে বিদেশ পাড়ি পরীমণির

ভিডিয়োটি সব্যসাচী চৌধুরীর জন্মদিনের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কেক কাটছেন সব্যসাচী ও পাশে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন ঐন্দ্রিলা। তাঁরা ছাড়াও সেখানে রয়েছেন অভিনেতা সৌরভ দাস সহ আরও অনেকে। উপস্থিত রয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মাও। এদিন সব্যসাচীর জন্য পায়েস রেঁধেছিলেন ঐন্দ্রিলার মা। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লেখা, হ্যাপি বার্থডে আমার সব্য। অথচ এদিন সব্যসাচী চৌধুরীর জন্মদিনও নয়। আসলে ভিডিয়োটি পোস্ট করেছেন শিখা শর্মা। তাঁর নিজের প্রোফাইলের পাশাপাশি মেয়ের প্রোফাইলেও ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন- Tunisha Sharma: ‘কাছের হাসপাতাল ছেড়ে কেন দূরে নিয়ে গেল শীজান?’ বিস্ফোরক তুনিশার মা

সম্প্রতি ঐন্দ্রিলা চলে যাওয়ার দেড় মাস পর সেটে ফিরেছেন সব্যসাচী। তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন সব্যসাচী। এমনকী মিডিয়াকে এড়িয়ে চলেছেন। এড়িয়েছেন ক্যামেরাও। তবে সময়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত শোক লুকিয়ে সেটে ফিরলেন অভিনেতা। ফের এক ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার পর্দায় তিনি রামপ্রসাদ। সেই ধারাবাহিকের ফার্স্টলুক প্রকাশ্যে এল শনিবার। বিগত কয়েকমাসে যেভাবে দেখা গিয়েছে সব্যসাচীকে, এবার একেবারে অন্য লুকে ধরা দিলেন তিনি। প্রোমো থেকেই জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More