Home> বিনোদন
Advertisement

অমিতাভ বচ্চনের 'জলসা'য় ঢুকে পড়ল বাদুড়, করোনা আতঙ্কে বিগ বি

এমন ঘটনার কথা টুইট করে জানিয়েছেন বলিউডের 'শাহেনশা'। 

অমিতাভ বচ্চনের 'জলসা'য় ঢুকে পড়ল বাদুড়, করোনা আতঙ্কে বিগ বি

নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চনের বিলাসবহুল জলসায় ঢুকে পড়ে বাদুড়। আর তাতেই আতঙ্কিত হয়ে পড়েছেন বিগ বি। এমন ঘটনার কথা টুইট করে জানিয়েছেন বলিউডের 'শাহেনশা'। 

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, বাদুড় নাকি করোনা সংক্রমণের অন্যতম কারণ। বাদুুড়ের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতির দাবি করেছেন অনেকেই। যদিও এই তথ্যের এখনও সঠিক প্রমাণ মেলেনি। বিষয়টি এখনও বিতর্কিত। তবে বর্তমান পরিস্থিতির কারণেই হয়ত বাড়িতে বাদুড় ঢুকে পড়ায় আরও বেশি করে করোনা আতঙ্কে ভুগছেন অমিতাভ বচ্চন। খানিকটা ব্রেকিং নিউজের কায়দায় বিগ বি লিখেছেন, ''আপনারা বিশ্বাস করবেন কিনা জানি না! এক বাদুড় আজ জলসার মধ্যে ৩ তলায় আমার ঘরে ঢুকে পড়ে। অনেক কষ্টে ওটাকে বের করেছি। করোনা দেখছি কিছুতেই পিছু ছাড়ছে না।''

আরও পড়ুন-ফিল্ম ইন্ডাস্ট্রির দৈনিক রোজগেরে কলাকুশলীদের জন্য আর্থিক সাহায্য বরুণ ধাওয়ানের

যদিও অমিতাভ বচ্চনের এই টুইট পড়ে এক IFS (Indian Forest Service)  আধিকারিক পারভিন কাসওয়ান পাল্টা টুইটে লিখেছেন, বাদুড় থেকে করোনা ছড়ায় না। দয়া করে ভুল তথ্য দেবেন না। আপনার অনেক অনুগামী আছে। ওরা কীটপতঙ্গ খেতে বাড়িতে ঢোকে। প্রয়োজন হলে বাড়ি সাফ করান। আরও এক IFS (Indian Forest Service)  আধিকারিক সুধা রমেনও বিগ বি-র এই তথ্যের বিরোধিতা করেছেন। তিনিও বলেছেন বাদুড় থেকে করোনা ছড়ায় না। বিষয়টি একনও বিতর্কিত। তাঁর এই কথার পরিপ্রেক্ষিতে বেশকিছু তথ্যও দিয়েছেন তিনি।

আরও পড়ুন-লকডাউনে রানাঘাটের গরিব মানুষের পাশে দাঁড়ালেন রানু মণ্ডল

তবে এরপর অবশ্য বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায় নি অমিতাভ বচ্চনকে। এর আগেও মাছি থেকে করোনা ছড়ায় বলে টুইট করেছিলেন অমিতাভ বচ্চন। পরে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সেই দাবি নসাৎ করে।

আরও পড়ুন-একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন মহাভারতের 'দ্রৌপদী' রূপা গঙ্গোপাধ্যায়!

Read More