Home> কর্ম ও শিক্ষা
Advertisement

কেন্দ্রীয় সরকারের FACT-এ নিয়োগ, জেনে নিন আবেদনের বিস্তারিত

পূরণ করা আবেদনপত্র অন্য়ান্য নথিপত্র পৌঁছতে হবে আগামী ১৩ নভেম্বরের মধ্যে।

কেন্দ্রীয় সরকারের FACT-এ নিয়োগ, জেনে নিন আবেদনের বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় সরকারের দ্য ফার্টিলাইজার্স অ্যান্ড কেমিক্যাল ত্রাবাঙ্কোর লিমিটেডে (ফ্যাক্ট) ৫২ জন অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্য়ানেজার মেন্টেন্যান্স, টেকনিশিয়ান প্রসেস, নিয়োগ করা হবে।

শূন্যপদ: মোট ৫২। বিস্তারিত জানুন ওয়েবসাইট থেকে। 

বয়সসীমা: পোস্ট কোড অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা আলাদা। পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩৭ বছর। সবক্ষেত্রেই বয়স ধরা হবে ১ নভেম্বর ২০১৯ তারিখের হিসেবে। 

বেতনক্রম: পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে বেতন ২০৬০০-৪৬৫০০ টাকা সঙ্গে অন্যান্য ভাতা। পোস্ট কোড ৬-এর ক্ষেত্রে ৯২৫০-৩২০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। 

আবেদনের ফি: পোস্ট কোড ১-৫এর ক্ষেত্রে ১০০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। পোস্ট কোড ৬-এর ৫০০ টাকা সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। তপশিলি জাতি/ উপজাতি ও ভিন্নভাবে সক্ষম প্রার্থীদের ফি দিতে হবে না। 

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.fact.co.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড  করা যবে। বৈধ ইমেল ও মোবাইল নম্বর থাকতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি পাঠাতে হবে The Assistant General Manager (IE&HR), Human Resources Department, FEDO Building, FACT Ltd, udyogamandal, kerala, PIN-683501' ঠিকানায়। খামের উপরে লিখতে হবে 'Application for the post of....FACT 2019.' পূরণ করা আবেদনপত্র অন্য়ান্য নথিপত্র পৌঁছতে হবে আগামী ১৩ নভেম্বরের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।  

Read More